দেশের উন্নয়ন দেখতে হলে আ’লীগ সরকারের দরকার : পঞ্চানন বিশ্বাস

0
475

নিজস্ব প্রতিনিধি, খুলনা টাইমস :

দেশের উন্নয়নের ধারা দেখতে হলে আ’লীগ সরকারের দরকার বলে মন্তব্য করেছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস। তিনি বলেছেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অবহেলিত গ্রামাঞ্চলের অবকাঠামো উন্নয়নের লক্ষ্যে আবারও বর্তমান সরকারকে ক্ষমতায় আনতে হবে। এজন্য সব বিভেদ ভুলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। মানুষের জীবনে শান্তি ও সমৃদ্ধি অর্জনে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আ’লীগকে জয়ী করলে এলাকায় কোন রাস্তাঘাট কাচাঁ থাকবে না। স্বাধীনতার পরবর্তী সময়ে একমাত্র বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ছাড়া আর অন্যকোন সরকার এ দেশের উন্নয়ন করতে পারেনি। সেই সব সরকার শুধু নিজেদের আখের গুছিয়েছে। তারা এদেশের মাটি ও মানুষের মঙ্গল চাইনি।
খুলনার দাকোপ উপজেলায় গতকাল সোমবার (১১ জুন) বিকাল ৫টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সাংসদ পঞ্চানন বিশ্বাস বলেন, দলের ভিতর সকল ভেদাভেদ ভুলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে নৌকা প্রতীকের মনোনয়ন যাকেই দেবে তাকেই বিপুল ভোটের ব্যবধানে জয়ী নিশ্চিত করতে হবে।
তিনি আরও বলেন, দেশে মাদকের ভয়াবতা নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে। আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে কেউ মাদক সেবন ও মাদক বেচা-কেনার সঙ্গে জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিয়ে পুলিশের হাতে সোপর্দ করা হবে। মাদকের ছোবল থেকে যুবসমাজকে রক্ষা না করা গেলে দেশে প্রজন্মের পর প্রজন্ম মেধাশূন্য হয়ে যাবে।
উপজেলা আ’লীগের নিজস্ব কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মারুফুল আলম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাবুদ্দিন চৌধুরী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি দীপংকর রায়, ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল কাদের, চালনা পৌরমেয়র সনত কুমার বিশ্বাস, ইউপি চেয়ারম্যান পঞ্চানন মন্ডল, চালনা পৌর আ’লীগের সভাপতি শেখ শফিকুল ইসলাম আক্কেল, উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক অধ্যাপক দুলাল রায়, ইউপি চেয়ারম্যান মিহির কুমার মন্ডল, আ’লীগ নেতা এবিএম রুহুল আমীন, জেলা পরিষদ সদস্য কে এম কবির হোসেন, ইউপি চেয়ারম্যান মাসুম আলী ফকির, সরোজিত রায়, সুদেব রায়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ নেতা গাজী আব্দুর রহিম, গাজী রবিউল ইসলাম, সঞ্জীব রায়, শিবপদ পোদ্দার, মানস মুকুল রায়, প্রভাষ চন্দ্র রায়, শেখ গোলাম হোসেন, অধ্যাপক সুপদ রায়, স্বপন কুমার সরকার, অপরাজিত মন্ডল অপু, কনিকা বৈরাগী, খাদিজা আকতার, লিপিকা বৈরাগী, পরিমল কান্তি রপ্তান, নিত্যারঞ্জন কবিরাজ, জ্যোতিশংকর রায়, পৌর প্যানেল মেয়র আব্দুল গফুর সানা, জি এম রেজা, দেবাশিষ বিশ্বাস টপি, মোঃ শিপন ভূঁইয়া, দেবাশিষ ঢালী, শচীন্দ্রনাথ মন্ডল, মোহন লাল সাহা, চায়ন সাহা, রবিউল ইসলাম গাজী, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ আজগর হোসেন বাপ্পি, রাসেল কাজী, রাহুল রায়সহ, উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, চালনা পৌর আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, ইউপি সদস্যবৃন্দ, শিক্ষক ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক অমারেশ ঢালী।