দেশের উন্নয়নে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন : প্রাণীসম্পদমন্ত্রী

0
444

তথ্যবিবরণী: বর্তমান সরকার কথায় নয়, উন্নয়নে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রায় ১০ বছর ধারাবাহিকভাবে দেশের সকল সেক্টর এগিয়ে নিয়ে যাচ্ছে। আগামীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। একটি দেশের উন্নয়নে সরকারের ধারাবাহিকতা থাকতে হবে।
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ আজ দুপুরে খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর দলিত হাসপাতাল-দক্ষিণ চুকনগর আলী মোড়লের বাড়ি পর্যন্ত প্রায় ৬৬ লাখ টাকা ব্যয়ে (এইচবিবি) রাস্তার উন্নয়নকরণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মস্ত্রী বলেন, খুলনার জিরো পয়েন্ট হতে সাতক্ষীরা পর্যন্ত সড়কের কাজ দ্রæততার সাথে এগিয়ে যাচ্ছে। এছাড়াও ডুমুরিয়া ভদ্রা ও শালতা নদীর পুন:খনন কাজ প্রায় শেষের পথে। তিনি বলেন, এ সরকার ক্ষমতায় আসার পর রাস্তাঘাট, স্কুল-কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, বিদ্যুৎসহ সকল ক্ষেত্রে ব্যাপকহারে উন্নয়ন করেছে। দেশের মানুষের আয় বৃদ্ধি পেয়েছে এবং মানুষ শান্তিতে বসাবস করছে। পদ্মা সেতুর মতো বড় বড় প্রকল্পও নিজস্ব অর্থায়নে বা¯তবায়ন করে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর বহমানের স্বপ্ন ছিল ক্ষুধা দারিদ্র্যমুক্ত একটি দেশ গড়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন।

এসময় ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাহনাজ বেগম, আটলিয়া ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট প্রতাপ রায় এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেনসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন। পরে তিনি দাসপাড়া রাধা গোবিন্দ মন্দির পরিদর্শন করেন।

সকালে মন্ত্রী ডুমরিয়া উপজেলা পরিষদ চত্ত¡রে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দরিদ্র, দুস্থ পরিবার, বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় ৩৮ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে ৭৫ ব্যান্ডিল ঢেউটিন ও দুই লাখ ২৫ হাজার চেক বিতরণ করেন।

বিকেলে তিনি খর্ণিয়া বাজার বনিক সমিতির শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।