দেবহাটায় ১ জামায়াতকর্মী আটক : ৫ মাদকসেবীকে অর্থদন্ড

0
331

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:
দেবহাটায় এক জামায়াতকর্মী ও ইয়াবাসহ ৫ জন মাদকসেবী আটক করা হয়েছে। আটককৃত জামাত কর্মীর নাম ইউনুস আলী মোল্লা (৪৫)। সে দেবহাটা উপজেলার গরানবাড়িয়া গ্রামের আদর আলী মোল্লার ছেলে। দেবহাটা থানার এসআই মাজরিহা হোসাইন তাকে আটক করেন। তিনি নিয়মিত মামলার আসামী এবং ইতিপূর্বে হত্যা সহ দুটি মামলার আসামী বলে পুলিশ জানায়।
এছাড়া এসআই মাজরিহা হোসাইনের নেতৃত্বে এএসআই আব্দুল গনি ও এএসআই মাসুদ ও এএসআই আলআমিন উপজেলার কোমরপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৪) কে ৫ পিচ ইয়াবা সহ শনিবার সন্ধ্যার পরে শাখরা ব্রীজ এলাকা থেকে আটক করেন। তাকে দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭ মাসের কারাদন্ড দেয়া হয়েছে।
এছাড়া একই পুলিশ দল পৃথক অভিযানে মাদক সেবনের অভিযোগে পারুলিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফয়েজুল্লাহ (২৬) কে আটক করে ভ্রাম্যমান আদালতে ২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। আবার দক্ষিন পারুলিয়া গ্রামের হোসেন ঢালীর ছেলে মেহেদী হাসান সুইটস (২৮) কে ২ হাজার টাকা, উত্তর সখিপুর গ্রামের সেছারউদ্দীনের ছেলে সবুজ ইসলাম (২৩) কে ১ হাজার টাকা ও দেবহাটা সদরের মৃত আব্দুস সালামের ছেলে সাব্বির হোসেন (২২) কে ১ হাজার টাকা ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায় করা হয়।