দেবহাটায় মোহনা টিভির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী বর্নাঢ্যভাবে অনুষ্ঠিত

0
309

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:
দেবহাটায় মোহনা টিভির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বর্নাঢ্যভাবে অনুষ্ঠিত হয়েছে। মোহনা টিভির দেবহাটা উপজেলা প্রতিনিধি আর.কে.বাপ্পার সার্বিক ব্যবস্থাপনায় ১১ নভেম্বর শনিবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা ডিজিটাল কর্নারে আলোচনা সভায় সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন।
প্রধান অতিথি ছিলেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মোহনা টিভির দেবহাটা উপজেলা প্রতিনিধি আর.কে.বাপ্পা। সহকারী অধ্যাপক ও সাংবাদিক ইয়াছিন আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা থানার ওসি (তদন্ত) শরিফুল ইসলাম, সখিপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন ও কেবিএ কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ইসরাইল হোসেন, উপজেলা আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুল হক, সহকারী অধ্যাপক ও সাংবাদিক আবু তালেব, দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, উপজেলা রিপোর্টাস ক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, সাংবাদিক কে.এম রেজাউল করিম, সাংবাদিক এম.এ মামুন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সমাজসেবকবৃন্দ।
বক্তারা মোহনা টিভির আগামী পথচলা সার্থক কামনা করে সংবাদ, বিনোদন, খেলাধুলা সহ সকল স্তরে ব্যাপক ভূমিকা পালন করছে বলে উল্লেখ করে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন তাই সমাজের ও দেশের কল্যানের লক্ষ্যে কাজ করতে হবে। এছাড়া মিডিয়া দেশের উন্নয়ন তথা সমাজ থেকে সকল অন্যায় দূর করতে গুরুত্বপূর্ন ভূমিকা রাখে উল্লেখ করে সাংবাদিকদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরন করার জন্য আহবান জানান। শেষে অতিথিবৃন্দ কেক কেটে মোহনা টিভির জন্মদিনকে বরন করেন।