দেবহাটায় মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের বিজয় দিবসের প্রস্তুতি সভা

0
282

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে মহান বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় পারুলিয়া গরুর হাটস্থ উপজেলা কার্যালয়ে উপজেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের আয়োজনে অনুষ্ঠিত হয়।
প্রস্তুতি সভায় উপজেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি হাফিজুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা শাখার সাধারণ সম্পাদক সৈয়দ হাসান ইমাম। অনুষ্ঠানে
উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা শাখার সহ-সভাপতি সফিকুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম ও জামিলা পারভীন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, মহিলা সম্পাদিকা ও ইউপি সদস্য নুরবানু কাদেরী, কোষাধ্যক্ষ আব্দুল মালেক, মিজানুর রহমান, রজব আলী, সবুজ হোসেন বাবু প্রমূখ। এসময় ৬ ডিসেম্বর দেবহাটা হানাদার মুক্তদিবস এবং ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উৎযাপন করার লক্ষ্যে বিভিন্ন প্রস্তুতি গ্রহন করা হয়। একই সাথে বক্তরা বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের প্রত্যেকটি সংগঠন কাজ করে যাবে। এমনকি আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনা যাদেরকে নৌকার মাঝি হিসাবে নির্ধারণ করবেন তাদেকে সমার্থন করে নৌকার জয় নিশ্চিত করতে কাজ করবে।