দেবহাটায় বিরোধপূর্ন জমিতে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মানের অভিযোগ

0
21

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার চন্ডীপুরে বিরোধপূর্ন জমিতে সীমানা প্রাচীর নির্মানের অভিযোগ উঠেছে শরীফ ইকবাল নামের এক প্রভাবশালীর বিরুদ্ধে। অভিযুক্ত শরীফ ইকবাল চন্ডীপুরের রহিম মাস্টারের ছেলে এবং শাখরা কোমরপুর এজি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার বিরুদ্ধে ইতোপূর্বেও দূর্নীতি-অনিয়মের নানা অভিযোগ পত্র পত্রিকায় প্রকাশিত হয়েছে। অমিমাংসিত জমিতে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মানের ঘটনায় অভিযুক্ত শরীফ ইকবালের চাচা দেবহাটা কলেজের সাবেক অধ্যক্ষ আনিসুজ্জামান কালাম বাদী হয়ে মঙ্গলবার দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আনিসুজ্জামান কালাম জানান, তাদের পৈত্রিক সূত্রে প্রাপ্ত ১ একর ৩৩ শতক জমি নিয়ে তার দুই ভাই রহিম ও মোস্তফার সাথে দীর্ঘদিন দ্বন্দ চলে আসছিল। কয়েকমাস আগে বিষয়টি নিয়ে সখিপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন উভয় পক্ষের সাথে বসেন। সেসময় বিষয়টি সমাধান না হওয়া পর্যন্ত উভয় পক্ষকে ওই জমিতে কোন স্থাপনা নির্মান করতে নিষেধ করেন চেয়ারম্যান রতন।
মঙ্গলবার সকালে অমিমাংসিত ওই জমিতে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মান শুরু করেন আনিসুজ্জামানের ভাতিজা প্রভাবশালী শরীফ ইকবাল।
পরে ঘটনাটি নিয়ে তিনি বাদী হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগটি দায়ের করেন। এব্যাপারে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী দেবহাটা কলেজের সাবেক অধ্যক্ষ আনিসুজ্জামান কালাম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here