দেবহাটায় ফরিদপুরের পুলিশ সুপার মাহফুজুর রহমানের পিতা মুক্তিযোদ্ধা শামসুজ্জোহার মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

0
337

দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় ফরিদপুরের পুলিশ সুপার মাহফুজুর রহমানের পিতা এবং উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ার শেখ ফারুক হোসেন রতনের শশুর কুলিয়া ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মুক্তিযোদ্ধা শামসুজ্জোহা মৃত্যু বরন করেছেন (ইন্না লিল্লাহী ……..রাজিউন)। রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার ও জানাজা নামাজ শেষে পারিবরিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

জানাযায়, বুধবার রাতে তিনি অসুস্থ্য হলে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩ টায় তিনি মৃত্যু বরন করেন। মৃত্যু কালে তার বয়ষ হয়েছিল ৭৪ বছর। তিনি ৩ পুত্র,২ কন্যা সহ অসংখ্য গুনকগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ আছর দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্বল কুমর মৈত্রের উপস্থিতিতে পুলিশ সদস্যের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ইয়াছিন আলী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইনসহ বিভিন্ন মুক্তিযোদ্ধা এবং স্থানীয় মুসুল্লিগন।