দেবহাটায় নানা কর্মসূচীর মধ্যে দিয়ে মহান বিজয় দিবস পালিত

0
279

দেবহাটা প্রতিনিধি:
নানা কর্মসূচী মধ্যদিয়ে যথাযোগ্য মর্যদায় দেবহাটায় মহান বিজয় পালিত হয়েছে। বিজয় দিবস উপলক্ষ্যে শনিবার সকাল ৮টায় মিনিটে সকল শহীদদের স্মরনে দেবহাটা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সাংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডান, দেবহাটা প্রেসক্লাব, দেবহাটা রিপোর্টাস ক্লাব, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠন বিএনপি, জাতীয় পাটি, জাসদ, বিভিন্ন শিক্ষা ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের নের্তৃৃবৃন্দরা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে। পরে জাতীয় পতাকা উত্তোলন, দেবহাটা পাইলট হাই স্কুল মাঠে থানা পুলিশ, আনছার বাহিনী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের স্বতঃষ্ফূর্ত অংশ গ্রহনে কুজকাওয়াজ, ছাত্র-ছাত্রীদের চিত্রাংকন, কবিতা আবৃত্তি, রচনা ও ক্রীড়া প্রতিযোগীতা, উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও বীরাঙ্গনা নারীদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ আল আসাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী সাতক্ষীরা-৩ আসনের সাংসদ আলহাজ্ব আ.ফ.ম রুহুল হক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি। এসময় ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ন-সাধারন সম্পাদক আনারুল্হক, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব, দেবহাটা রিপোর্টাস ক্লাবের
সভাপতি মীর খায়রুল আলমসহ উপজেলার সকল শ্রেনীপেশার মানুুষ উপস্থিত ছিলেন। পরে মুক্তিযোদ্ধা বিষয়ক আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বিকালে প্রীতি ফুটবল খেলা ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।