দেবহাটায় দূর্গা পূজার জন্য প্রস্তুত ২১ পূজা মন্ডপে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হবে কঠোর নিরাপত্তা: পূজার আইন শৃঙ্খলা বিষয়ক সভায় ওসি বিপ্লব সাহা

0
352

আব্দুর রব লিটু, দেবহাটা: দেবহাটায় দূর্গা পূজার জন্য প্রস্তুত ২১ পূজা মন্ডপ। সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজাকে সামনে রেখে দেবহাটা থানা পুলিশের আয়োজনে আইনশৃঙ্খলা রক্ষাসহ সার্বিক বিষয়ে প্রস্তুতি গ্রহনের লক্ষ্যে উপজেলার সকল পূজা মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল ১১টায় থানা মিলনায়তনে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার সভাপতিত্বে সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী, পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, কুলিয়া ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুভাষ চন্দ্র ঘোষ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শরৎ চন্দ্র ঘোষ, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রভাষক চন্দ্রকান্ত মল্লিক সহ উপজেলার সকল মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় ওসি বিপ্লব কুমার সাহা বলেন, বাংলাদেশ ধর্ম নিরপেক্ষতার দেশ। এদেশেসকল ধর্মের মানুষ একসাথে ধমীয় আনন্দ উপভোগ করে।
আসন্ন দূর্গা পূজায় প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হবে কঠোর নিরাপত্তা। যদি কোন ব্যক্তি পূজায় বিশৃঙ্খলা সৃষ্টি করে আইন শৃঙ্খলা বিঘিœত ঘটানোর চেষ্টা করে তাহলে কোন ছাড় দেওয়া হবে না। পূজায় নিরাপত্তা দিতে পুলিশের পাশাপাশি আনছার সদস্য সহ বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনি সব সময় প্রস্তুত থাকবে। এসময় তিনি দূর্গা পূজা শান্তিপূর্ন ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে সকলের মতামত গ্রহন করেন।