দেবহাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল শিক্ষকের উপর হামলা: থানায় অভিযোগ!

0
33

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল শিক্ষকের উপর হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আহতের পিতা অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক খেজুরবাড়িয়া গ্রামের মৃত ইসমাইল মোল্যার পুত্র কওছার আলী (৭৫)। আহত স্কুল শিক্ষক খেজুরবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুল আলম (৪২)।
লিখিত অভিযোগে অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক কওছার আলী জানান, আমার সহদর ভাই খেজুরবাড়িয়া গ্রামের আব্দুর রাজ্জাক (৫৫), একরামুল কবির (৫২) ও আব্দুর রাজ্জাকের স্ত্রী মমতাজ বেগম (৪৮) এর জমি জমা এবং বিভিন্ন খুটিনাটি বিষয় নিয়ে প্রতিনিয়ত আমার পরিবারের সাথে গোলাযোগ সৃষ্টি হয়। শুক্রবার বেলা ১২টার দিকে অভিযুক্তরা আমার বাড়িতে এসে আমার পুত্র আশরাফুলের কাছে আমার জমির দলিল চায়। সে দলিল দিতে অস্বীকার করায় অভিযুক্তরা আমার পুত্র আশরাফুলের উপর ক্ষিপ্ত হয়ে কিল, চড়, ঘুষি মারে। ঘটনার এক পর্যায়ে আব্দুর রাজ্জাক আমার পুত্রের গলা চেপে ধরে এবং অন্যান্যরা জীবন নাশের হুমকি সহ বিভিন্ন গালিগালাজ করে চলে যায়। পরে আমি স্থানীয়দের সহয়তায় আমার পুত্র আশরাফুলকে সখিপুর হাসপাতালে ভর্তি এবং দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।
এবিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ জানান, মারামারির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।