দেবহাটায় জেলা রোভারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

0
348

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:
সাতক্ষীরা জেলা রোভার স্কাউটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দেবহাটার খানবাহাদুর আহছানউল্লা কলেজে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
জেলা রোভারের সভাপতি ও জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রোভারের আঞ্চলিক কমিশনার প্রফেসর মনিরিজ্জামান। জেলা রোভারের যুগ্ন-সম্পাদক আবু তালেবের সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে ছিলেন জেলা রোভারের কমিশনার আব্দুর রশিদ, সম্পাদক আলহাজ্ব আছাদুজ্জামান, সহ-সম্পাদক ও কেবিএ কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম, শ্যামনগর সরকারি কলেজের অধ্যক্ষ তন্ময় কুমার সাহা, কলারোয়া সরকারি কলেজের অধ্যাক্ষ বসুদেব সাহা, জেলা রোভারের প্রতিনিধি জাহিদ হোসেন, সীমান্ত কলেজ অধ্যক্ষ আজিজুর রহামান, দেবহাটা কলেজের অধ্যক্ষ একেএম আনিসউজ্জামান, হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের অধ্যাক্ষ আবুল কালাম, সিটি কলেজের সাবেক অধ্যাক্ষ আবু সাঈদ, সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ দিলারা জাহান, রোভার লিডার মনিরুজ্জামান মহসিন, দৌলতুনেছা পারুলসহ ৩৫টি কলেজের অধ্যক্ষ ও রোভার লিডার এবং জেলা রোভারের বিভিন্ন কর্মকর্তারা।
সমগ্র অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা প্রদান করেন সিনিয়র রোভার মেট আব্দুল কাদের, ইয়াসিন আলী, গার্লস ইন রোভার জান্নাতুল ফেরদাউস উর্মি, রোভার মেট সাকিল হোসেন, মুরাদ হোসেন, মামুনুর রশিদ প্রমূখ। বার্ষিক সাধারণ সভায় বিগত বছরের কর্মকান্ড এবং নতুন অর্থ বছরের পরিকল্পনা নিয়ে বিস্তারিত করা হয়। একই সাথে জেলা রোভারের সভাপতি ও জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন জেলা রোভার স্কাউট ভবন নির্মান বিষয়ে বিস্তারিত আলোচনা এবং সকলের সহযোগীতা কামনা করেন। #