দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা : আহত ২

0
24

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছে। আহত দুইজন পিতা-পুত্র এবং উপজেলার চাঁদপুর গ্রামের মৃত নরিম গাজীর পুত্র ইব্রাহিম গাজী (৫৫) এবং ইব্রাহিম গাজীর পুত্র বাপ্পি গাজী (২৪)। বর্তমানে বাপ্পি গাজী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরলেও তার পিতা ইব্রাহিম গুরুতর অসুস্থ অবস্থায় সখিপুর হাসপাতালে চিকিৎসাধীন আছে।
ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের চাঁদপুর গ্রামের ইব্রাহিম গাজীর বাড়িতে।
এব্যাপারে ভুক্তভোগী পরিবারের পক্ষে বাপ্পি গাজী দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ করেছে। অভিযোগ সুত্রে জানাযায়, চাঁদপুর গ্রামের নরিম গাজীর পুত্র হাবিব গাজী (৪৬), একই গ্রামের আদর আলী গাজীর পুত্র লিয়াকাত গাজী (৩৫), আদর আরী গাজীর স্ত্রী ফরিদা বেগম (৫৫) এবং হবিবর গাজীর স্ত্রী মরিয়াম খাতুন (৩৫) জমাজমা সংক্রান্ত বিরোধের জেরে ইব্রাহিম গাজী(৫৫) এর বসতবাড়ির উঠানে এসে কথাকাটি করতে থাকে। এক পর্যায়ে ইব্রাহিম গাজী(৫৫)কে হাবিব গাজী (৪৬) পিছন দিক থেকে ইট দিয়ে এবং লিয়াকাত গাজী (৩৫)তার হাতে থাকা লাঠি দ্বারা আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে ফোলা ও রক্তাক্ত জখম করে। এ সময় ইব্রাহিম গাজীর পুত্র বাপ্পি গাজী ঠেকাতে গেলে তাকেও এলোপাতাড়ি মারপিট করে ফোলা জখম করে। বাপ্পি গাজী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে গেলেও তার পিতা ইব্রাহিম গাজী এখনও সখিপুর হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানাযায়।
এ ব্যাপারে দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।