দেবহাটায় খুলনা টাইমস-এর বর্ষপূর্তি পালিত

0
174

দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় দৈনিক খুলনা টাইমস পত্রিকার তৃতীয় বর্ষপূর্তি পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১২ টায় পত্রিকাটির তৃতীয় বর্ষপূর্তি ও চতুর্থ বর্ষে পদার্পন উপলক্ষে দেবহাটা প্রেসক্লাবের কনফারেন্স রুমে কেঁক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় দেবহাটা প্রেসক্লাবের সভাপতি ও খুলনা টাইমস‘র নিজস্ব প্রতিবেদক আব্দুর রব লিটুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ।
উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, যুগ্ম-সম্পাদক মোমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম।
এসময় প্রেসক্লাবের অর্থ সম্পাদক কবির হোসেন, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, নির্বাহী সদস্য এমএ মামুন, নাসির উদ্দীন, সদস্য দীপঙ্কর বিশ্বাস, রুহুল আমিন, লিটন ঘোষ বাপী, মিজানুর রহমান, সহযোগী সদস্য সজল রহমান, খুলনা টাইমস‘র দেবহাটা প্রতিনিধি উত্তম কুমার সহ কর্মরত সকল সাংবাদিকেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা খুলনা টাইমস পত্রিকটি অল্প সময়ে প্রতিষ্ঠিত হওয়ায় সম্পাদক সুমন আহমেদসহ পত্রিকা পরিবারের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ দেন এবং ভবিষ্যৎ সফলতা কামনা করেন।