দেবহাটায় এনসিসি ব্যাংকের কম্বল বিতরন

0
399

দেবহাটা প্রতিনিধি:
দেবহাটার বিশিষ্ট শিল্পপতি এনসিসি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক আলহাজ্ব আবুল কাশেমের আয়োজন সুশীলগাতী¯ তার নিজস্ব বাসভবন চত্বরে শনিবার সকাল সাড়ে ৮ টায় এনসিসি ব্যাংক ফাউন্ডেশনের সহযাগীতায় এলাকার অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল প্রদান উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনসিসি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আবুল কাশেম। বিশেষ অতিথি ছিলেন আবুল কাশেমের সহধর্মীনি সমাজসোবিকা মনিরা বেগম মুন্নী।

এসময় উপস্থিত ছিলেন দেবহাটা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল ফজল, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

প্রধান অতিথি বলেন, এনসিসি ব্যাংক শুধুমাত্র আর্থিক লেনদেনের মাধ্যমেই মানুষের সেবা দিচ্ছে তা নয়। আত্মমানবতার সেবায়ও এনসিসি ব্যাংক কাজ করছে। আর সে লক্ষ্যেই বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই ব্যাংক আর্থিকভাবে সহযোগীতার পাশাপাশি শীতার্ত মানুষদেরকে শীতর প্রকাপ থেকে রক্ষা করতে কম্বল বিতরন করা হচ্ছে। তিনি অসহায় মানুষদের সাহায্যার্থে সকলকে এগিয় আসার আহবান জানান। এছাড়া আগামীতে এধরনের সহযোগীতা অব্যাহত থাকবে বলে জানান।