দুই নারীকে বিয়ের কথা অস্বীকার রোনালদিনহোর!

0
255

স্পোর্টস ডেস্কঃ

সাবেক ব্রাজিলিয়ান মিডফিল্ডার রোনালদিনহো বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। এমন সংবাদ তাঁর ভক্ত-ৱসমর্থকদের কাছে হতে পারত খুশির কারণ। তাই বলে একসঙ্গে দুই নারীকে বিয়ে! তেমনটাই জানিয়েছিল পশ্চিমা সংবাদ মাধ্যমগুলো। সংবাদ মাধ্যমে প্রকাশ, একই সঙ্গে দুজন নারীর সঙ্গে আগামী আগস্ট মাসে দ্বৈত বিয়ের আসরে বসতে যাচ্ছেন সাবেক বার্সেলোনা তারকা। তবে সাবেক এই তারকা নিজেই বিয়ের গুজবকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন।

প্রিশ্চিলা কোয়েলহো ও বিয়াত্রিস সুজা, দুজনেই রোনালদিনহোর বান্ধবী হিসেবেই পরিচিত। ২০১৬ সাল থেকে প্রিশ্চিলার সঙ্গে সম্পর্ক শুরু হয় রোনালদিনহোর। আর তার এক বছর পর থেকে বিয়াত্রিসের সঙ্গেও জড়িয়ে যান সাবেক প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) তারকা।

গত ডিসেম্বর মাস থেকেই রোনালদিনহো তার দুই বান্ধবীকে নিয়ে তার রিও ডে জেনেরিওরর বাসায় একই সঙ্গে থাকছেন। চলতি বছরের জানুয়ারী মাসেই রোনালদিনহো দুই বাগদত্তাকেই জিজ্ঞেস করেছেন বিয়ের ব্যাপারে। তাদের সম্মতিক্রমে একবারের বর্ষসেরা এই ফুটবলার দুজনের আঙ্গুলে পরিয়ে দিয়েছেন ‘এনগেজমেন্ট রিং’। আগস্টে দুই বান্ধবীকে বিয়ে করার ব্যাপারটি গুজব বলে উড়িয়ে দিয়েছেন ৩৮ বছর বয়সী এই তারকা। গ্লোব স্পোর্তকে দেওয়া এক সাক্ষাৎকারে এই তারকা বলেন, ‘এটা সবচেয়ে বড় মিথ্যা সংবাদ। সত্যিটা হলো, আমি বিয়ে করছি না।’

ব্রাজিলের বেসামরিক কোডে উল্লেখ আছে, একসঙ্গে দুজন মাত্র ব্যক্তি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে পারবেন। একের অধিক হলে সেই বিয়ের আইনগত কোনো বৈধতা নেই। দুই জনের অধিক ব্যক্তির মাঝে বিয়ের নিবন্ধন হতে পারে। তার মানে এই নয়, বিয়েটি আইনের বৈধতা পাবে।