দায়িত্ব পালনকালে খুলনার সাংবাদিকদের সার্বিক সহযোগিতা পেয়েছি : জেলা প্রশাসক

0
309
বিজ্ঞপ্তি: সম্ভাবনাময় খুলনায় কাজ করার ক্ষেত্রে সবার সহযোগিতা পেয়েছি। সত্যিই খুলনার মানুষ ভালো। আর সাংবাদিকদের সহযোগিতা আমার কাজের গতিকে তরান্বিত করেছে। আমি খুলনার মানুষের ব্যবহারে মুগ্ধ। জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসানকে দেয়া এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় খুলনা প্রেসক্লাব  হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদ। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু। সভার শুরুতে জেলা প্রশাসক ও প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক মোঃ আমিন উল আহসানকে ক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া ও ক্রেস্ট তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে বক্তৃত করেন খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি  ও নির্বাহী সদস্য এস এম হাবিব ও এস এম নজরুল ইসলাম, নির্বাহী সদস্য এস এম সাহিদ হোসেন, ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু ও এ কে হিরু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী ও সুবীর কুমার রায়, ক্লাব সদস্য শেখ দিদারুল আলম, এইচ এম আলাউদ্দিন, মোঃ জাহিদুল ইসলাম প্রমুখ।
এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান মিলটন, নির্বাহী সদস্য মো: সাঈয়েদুজ্জামান সম্রাট, ক্লাব সদস্য মোঃ মোজাম্মেল হক হাওলাদার, মোঃ রাশিদুল ইসলাম, মোঃ মোস্তফা সরোয়ার, শেখ মাহমুদ হাসান সোহেল, কাজী শামীম আহমেদ, দেবব্রত রায়, মাহবুবুর রহমান মুন্না, উত্তম কুমার সরকার, বিমল সাহা, মোঃ মাছুম বিল্লাহ, এস এম আমিনুল ইসলাম, এস এম ফরিদ রানা, ক্লাবের ইউজার সদস্য নাজমুল হক পাপ্পু, সুদিপ দাস  প্রমুখ।