দারুল কুরআন দাখিল মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
645

সংবাদ বিজ্ঞপ্তি:

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বলেছেন, শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে হবে। একাডেমিক শিক্ষার পাশাপাশি মমত্ব ও ভালোবাসা দিয়ে ধর্মীয়, দেশপ্রেম ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তাদেরকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। নৈতিক শিক্ষায় শিক্ষিত আদর্শ নাগরিকই একটি দেশকে সঠিক লক্ষ্যে পৌঁছে দিতে পারে।

সিটি মেয়র সোমবার বেলা ১১টায় কেসিসি পরিচালিত দারুল কুরআন দাখিল মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সিটি মেয়র শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, সুস্থ জীবন বিকাশের জন্য ক্রীড়াচর্চার গুরুত্ব অপরিসীম। জীবনের সার্বিক সফলতার জন্য লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলার অভ্যাস গড়ে তুলতে হবে। কৃতী খেলোয়াড়রা আজ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের সুনাম বয়ে আনছে বিধায় খেলাধুলার ক্ষেত্রে পর্যাপ্ত পৃষ্ঠপোষকতা প্রদান করে এই অঙ্গনকে আরো সমৃদ্ধ করা প্রয়োজন। শিক্ষার্থীদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে কেসিসি’র শিক্ষা প্রতিষ্ঠানগুলি সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখবে বলে সিটি মেয়র উল্লেখ করেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ এর আয়োজক কমিটির আহবায়ক আলহাজ্ব মোঃ আব্দুল সালাম-এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসি’র কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান, মোঃ ইউনুস আলী সরদার, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, সাবেক কাউন্সিলর মাওলানা এবিএম হাবিুবর রহমান কামিল, সমাজসেবক একেএম সানাউল্লাহ নান্নু ও মোঃ মোস্তাফিজুর রহমান ফিরু। স্বাগত বক্তৃতা করেন মাদরাসার অধ্যক্ষ মোঃ জুলফিকার আলী।

পরে সিটি মেয়র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। #