দাকোপ উপজেলা রিপোটার্স ক্লাবের নতুন কমিটি গঠন

0
250

নিজস্ব প্রতিনিধি,দাকোপ :
খুলনার দাকোপ উপজেলা রিপোটার্স ক্লাবের পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষনা দেওয়া হয়েছে। গত রোববার (৩ জুন) মো. বাকির হোসেনকে সভাপতি ও হুমায়ুন কবির হিরাকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
খুলনা বিভাগীয় রিপোটার্স ক্লাবের সভাপতি বিএম রাকিব হাসান ও সাধারণ সম্পাদক কাজী মিজানুর রহমানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা যায়, দাকোপ উপজেলা রিপোটার্স ক্লাবের মেয়াদ উত্তীর্ন হওয়ায় আগামী ১ বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
অনুমোদিত কমিটির অন্যান্যরা হচ্ছেন সহ-সভাপতি গৌতম সরকার কাঁকন, গাজী ফয়সাল আলম, আজিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক রতন কুমার মন্ডল, মো. রবিউল ইসলাম গাজী, সাংগঠনিক সম্পাদক তাপস মহলদার, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান, কোষাধ্যক্ষ কৃষ্ণপদ, প্রচার সম্পাদক দেবাশীষ বাইন, সহ-প্রচার সম্পাদক মো. বশির গাজী, সদস্য আবুল হাসনাত সোহেল, অরুপ সরকার, পাপ্পু সাহা, উজ্জল মন্ডল, অনিমেশ মন্ডল।
উল্লেখ্য বিষয় দাকোপ উপজেলা রিপোটার্স ক্লাব নামে যে সামাজিক যোগাযোগমাধ্যম (ফেসবুক) আইডিটি আছে সেটি পূর্বের কমিটির তত্ত¡াবধায়নে চালিত ছিলো। এ আইডি দ্বারা বর্তমানে যদি কোন কিছু সম্পর্কে প্রচারের মাধ্যমে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্থ হয়। তাহলে সেটি বর্তমান অনুমোদিত কমিটি কোনভাবে দায়ি থাকবে না।