দাকোপে সাংবাদিক তপু’র নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

0
40

প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ রিপোর্টার্স ক্লাবের সদস্য ও মানবাধিকারকর্মী তপু সরকারের নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

সোমবার (৪ মার্চ) বিকাল ৪টার দিকে উপজেলার লাউডোব ইউনিয়নের খুটাখালি নতুন বাজার মোড়ে দাকোপ রিপোর্টার্স ক্লাব ও বিশ্ব মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন ফাউন্ডেশন দাকোপ উপজেলা শাখার যৌথ আয়োজনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দাকোপ রিপোর্টার্স ক্লাবের সভাপতি রতন কুমার মণ্ডলের সভাপতিত্বে এবং দাকোপ উপজেলা বিশ্ব মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. রহমত আলী গাজীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন দাকোপ রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি অনিমেষ বিশ্বাস, সাংবাদিক তাপস মহালদার, বিশ্ব মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন ফাউন্ডেশন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. বরকত উল্লাহ, চালনা পৌরসভা শাখার সাধারণ সম্পাদক শেখর বিশ্বাস, এনপিএস’র উপজেলা শাখার সহসভাপতি মো. ইব্রাহিম ব্যাপারি, বিশ্ব মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন ফাউন্ডেশনের চালনা পৌরসভার সহসভাপতি গোপাল সরকার, সাংবাদিক শিপন খলিফা, মানবাধিকারকর্মী তৃপ্তি মণ্ডল, রিপোর্টার্স ক্লাবের কার্যনির্বাহী সদস্য তবিয়াজ সরকার, মানবাধিকারকর্মী সুশান্ত রায়, দাঊদ মির্জা, চিন্ময় সাহা, প্রিয় সরকার, আলিপ মির্জা প্রমুখ।

উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারি লাউডোব ইউনিয়ন পরিষদের সামনে একটি মারামারির ঘটনা ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করায় সংবাদকর্মী ও মানবাধিকারকর্মী তপু সরকারের নামে দাকোপ থানায় মিথ্যা ও হয়রানিমূলক মামলা দায়ের করা হয়।