দাকোপে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে সভা

0
457

সংবাদ বিজ্ঞপ্তি:
খুলনা জেলা তথ্য অফিসের উদ্যোগে ৯ নভেম্বর সকালে দকোপ উপজেলার চিলড্রেন পার্ক স্কুল মিলনায়তনে ভিশন-২০২১ সরকারের সাফাল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে আলোচনা সভা, সঙ্গীত ও সিনেমা শো অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাকোপ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন। সভাপতিত্ব করেন দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম । বিশেষ অতিথির বক্তৃতা করেন দাকোপ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট শুভদ্রা সরকার, উপজেলা মহিলা বিষযক কর্মকর্তা সুরাইয়া সিদ্দীকা, অভিভাবক প্রতিনিধি মোমেনা খাতুন, সংশ্লিষ্ট স্কুলের পরিচালক সাগর সেন, প্রথমিক শিক্ষক সমিতির সেক্রেটারি শফিউল আজম ও সাংবাদিক আজগর হোসেন সাব্বির। স্বাগত বক্তৃতা করেন জেলা তথ্য অফিসের উপপরিচালক ম. জাভেদ ইকবাল।

অনুষ্ঠানে বক্তারা বলেন সরকার জনগণের কল্যাণে অসংখ্য কর্মসূচি গ্রহণ করেছে যা স্বল্প পরিসরে আলোচনা করা সম্ভব নয়। সরকারের বিভিন্ন বিভাগের এ কর্মসূচিগুলো যথাযথ বাস্তবায়ন করলে দেশ দ্রæত এগিয়ে যাবে।

সভায় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হয়। সভা শেষে সংঙ্গীত ও চলচ্চিত্র প্রদর্শনের আয়োজন করা হয়। এ দিন সকালে একই স্থানে সাংবাদিকদের অংশগ্রহণে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে প্রেসব্রিফিং এর আয়োজন করা হয়। ব্রিফিং করেন খুলনা জেলা তথ্য অফিসের উপপরিচালক ম. জাভেদ ইকবাল।