দাকোপে যুবককে হত্যার হুমকি ইউপি সদস্যের, থানায় জিডি

0
559

নিজস্ব প্রতিবেদক,খুলনাটাইমস :
স্বামী স্ত্রীর মাঝে মনমালিন্য হওয়ার কারনে যুবককে (স্বামী) হত্যার হুমকি দিয়েছেন খুলনার দাকোপ উপজেলার সুতারখালী ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবু মুছা গাজী(৩৫)। এ অভিযোগে ইউপি সদস্যের বিরূদ্ধে জিডি করেছে মো. শওকত মোল্ল্যা।

 

হত্যার হুমকির অভিযোগ এনে মঙ্গলবারে (১১ সেপ্টেম্বর) দাকোপ থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন ইউনিয়নের গুনারী গ্রামের হযরত আলী মোল্ল্যার ছেলে মো. শওকত মোল্ল্যা(২৬)। জিডি নম্বর-৩৬৮

সুত্রে জানা যায়, আবু মুছা গাজী ওই যুবকের শ্বশুর বাড়ির আত্মীয় হয়। শওকতের স্ত্রীর সাথে ঝামেলা থাকায় তার (স্বামী) নামে মামলা দায়ের করে স্ত্রী। মামলার বিষয়ে গত সোমবার শওকত চালনা বাজারে অবস্থান করলে পূর্বের শত্রুতার জেরধরে অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণনাশের হুমকি প্রদান করেন ইউপি সদস্য। এমনকি তার নিযুক্ত আইনজীবিদের সামনে দূর্ব্যবহার ও মুঠোফোনে বিভিন্ন মোবাইল নম্বর দিয়ে হুমকি দেন আবু মুছা। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান থানা পুলিশ।

হুমকি প্রদানের বিষয় অস্বীকার করে স্থানীয় ইউপি সদস্য আবু মুছা গাজী মুঠোফোনে খুলনাটাইমসকে  জানান, ওই যুবকটির ব্যবহার ভাল নয়। আমি তার বিরূদ্ধে বিভিন্ন অভিযোগের বিষয়ে গ্রাম্যশ্যালিসী করেছি। সে তার স্ত্রীকে রেখে পরকীয়া করে থাকে।