দাকোপে ভূমিসেবা সপ্তাহ উদযাপন

0
10
দাকোপে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে উপজেলা ভূমি কার্যালয় চত্বর থেকে শোভাযাত্রা বের হয়। ছবি: খুলনাটাইমস........

প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ উপজেলা ভূমি কার্যালয়ের উদ্যোগে গতকাল রোববার সকালে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে ভূমিসেবা সপ্তাহ-২০২৪। স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক প্রতিপাদ্যকে সামনে রেখে এবার ভূমিসেবা সপ্তাহ উদযাপন করা হয়।

সকালে দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী উপজেলা ভূমি কার্যালয় চত্বরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ভূমিসেবা সপ্তাহ অনুষ্ঠানটির উদ্বোধন করেন। এই ভূমি সপ্তাহের কার্যক্রম চলমান থাকবে ৮ থেকে ১৪ জুন পর্যন্ত। ভূমি সপ্তাহ উপলক্ষে উপজেলা ভূমি কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা শেষে ভূমি কার্যালয় চত্বরে সরাসারি সেবাপ্রত্যাশিদের মাঝে সেবা প্রদান করেন ইউএনও জয়দেব চক্রবর্তী।

দাকোপে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সরাসরি সেবাপ্রত্যাশিদের মাঝে সেবা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী। ছবি : খুলনাটাইমস……

এতে উপজেলা ভূমি কার্যালয়ের সহকারি প্রধান মোসাদ্দেদ আলী, দাকোপ রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, ভূমি কার্যালয়ের নাজির বিরণ বালা, সার্ভেয়ার মো. আকতারুজ্জামান, অফিস সহকারি মিজানুর রহমান ও কামরুল ইসলামসহ সেবাপ্রত্যাশী মানুষজন উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here