দাকোপে ছাত্রলীগের আনন্দ মিছিল ও সমাবেশ

0
561

প্রতিনিধি,দাকোপ :
খুলনার দাকোপ উপজেলায় ছাত্রলীগ আনন্দ মিছিল ও সমাবেশ করেছে। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে চালনা বৌমার গাছতলা থেকে শুরু করে একটি মিছিল সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

 

উপজেলা ও চালনা পৌরসভা ছাত্রলীগের যৌথ আয়োজনে রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার অনুকরণীয়, দুরদর্শী বিচক্ষণ নেতৃত্বের জন্য ইন্টারন্যাশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড ‘স্পেশাল রিকগনেশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশীপ’ সম্মাননা অর্জন এবং তাঁর ৭২তম জন্মদিন উপলক্ষ্যে এ কর্মসূচি করেন।

আ’লীগের দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. আজগর হোসেনের (বাপ্পি) সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ নেতা রতন কুমার মন্ডল, পৌরসভা ছাত্রলীগের সভাপতি রাসেল কাজী, সৈনিকলীগ সভাপতি জিএম ফারুক হোসেন, জেলা ছাত্রলীগের সহসম্পাদক ফয়সাল শরীফ, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাহুল রায়, এমএম ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি কাজী ইমদাদুল হক মিলন, চালনা কলেজ ছাত্রলীগ সভাপতি সুকান্ত মন্ডল, এমএম ডিগ্রি কলেজ সাধারণ সম্পাদক ইকরামুল কবীর (রাহুল), উপজেলা ছাত্রলীগ নেতা পল্লব রায়, জুয়েল রপ্তান, মিঠুন সরদার, অনিরুদ্ধ সাহা, মাসুম হাওলাদাল, নাঈম ইসলাম জামিল, মুরাদ শেখ, মো. রিয়াদ শেখ, সুদীপ্ত গোলদার, স্বপ্নীল মন্ডল, রাশেদ গাজী, রকি শেখ, অচিন্ত্য রায়, আসাদ গাজী, আরিফ গাজী, আগনিক সেন (দীপ্ত), তাঁতীলীগ সম্পাদক শরিফুল মোড়ল, ছাত্রলীগ নেতা সৌরভ সাহা, মামুন সরদার, রহমান গাজী, আবু সুফিয়ান, রহিম শেখ, রিপন রায়সহ আরও অনেকে।