দাকোপে কলেজ ছাত্রলীগ সভাপতির উপর হামলা

0
290

দাকোপ (খুলনা) প্রতিনিধি :

খুলনার দাকোপ উপজেলার চালনা কলেজ ছাত্রলীগ সভাপতি সুকান্ত মন্ডল সন্ত্রাসী হামলায় শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সুত্রে জানা যায়, গত শনিবার (৩১ মার্চ) বিকাল ৫টায় উপজেলার পানখালী ইউনিয়নের পানখালী ফেরীঘটের স্থানীয় শাহজাহানের বাড়ির সামনে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় দাকোপ থানায় ৪ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায়, ঘটনার দিন কলেজ ছাত্রলীগের সভাপতি খুলনা থেকে চালনায় আসার পথিমধ্যে সন্ত্রাসীদের হামলার শিকারে মারাত্মক আহত হয়। আরও জানায়, পূর্বে থেকে আসামীদের সাথে রাজনৈতিক বিষয়ে শত্রæতা ছিল। এর জের ধরে সভাপতিকে মারধরের ঘটনা ঘটে। সন্ত্রাসীদের লাঠিসোটার আঘাতে শরীরের বিভিন্ন স্থানে রক্তাত জখম হয়। পরে তাকে এলাকাবাসীর সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এসময় কর্মরত থাকা চিকিৎসক ড. মৃণাল কান্তি সানা জানায়, সুকান্ত মন্ডলের পিঠে ও মাথায় লাঠি দিয়ে আঘাত করা হয়েছে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত দেখা গেছে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আজগর হোসেন বাপ্পি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানায়। অন্যথায় এর বিরুদ্ধে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেয়া  হয়।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাহাবুদ্দিন চৌধুরি বলেন, মারামারির একটি অভিযোগ এসেছে। তবে তাদের মাঝে হাতাহাতি হয়েছে এর জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ:
খুলনার দাকোপ উপজেলার চালনা কলেজ ছাত্রলীগের সভাপতি সুকান্ত মন্ডলের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন দাকোপ উপজেলা ও চালনা পৌরসভা ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ প্রশাসনের নিকট উক্ত সন্ত্রাসী হামলার সাথে জড়িত দুষ্কৃতিকারী এবং সন্ত্রাসীদের অবিলম্বে খুঁজে বের করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছেন। অন্যথায় দাকোপে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। বিবৃতিদাতারা হলেন দাকোপ উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আজগার হোসেন বাপ্পী, চালনা পৌরসভা ছাত্রলীগের সভাপতি রাসেল কাজী ও সাধারণ সম্পাদক রাহুল রায়। #