দাকোপের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মেয়ে জিপিএ-৫ পেয়েছেন

0
100

নিজস্ব প্রতিবেদক
খুলনা সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজ বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসিতে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে জান্নাতুল ফেরদৌস ঐশী। সে দাকোপ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদেরের বড় মেয়ে।
রোববার (২৬ নভেম্বর) ২০২৩ সালের উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার ফলাফল প্রকাশের মাধ্যমে সুখবরটি জানতে পারে সে। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ফল প্রকাশ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
আনন্দে উদ্ভাসিত ঐশী বলেছে, অনেক অনেক খুশি হয়েছি সব বিষয়ের ওপরে ‘এ’ প্লাস পেয়ে। এখন বুঝতে পেরেছি পরিশ্রমটা সার্থক হয়েছে। আরও খুশি হয়েছি আব্বু আম্মুর মুখে হাসি দেখে। শিক্ষার শুরু থেকেই আম্মু আমার পাশে ছিলেন।
সে আরও বলেছে, ফল প্রকাশের আগের দিন রাতে বেশি অস্থিরতা কাজ করেছে। ঘুম থেকে উঠেই অনলাইনে সার্চ দিচ্ছিলাম ফলাফল জানার জন্য। এক পর্যায়ে দেখতে পেলাম সেই কাঙ্ক্ষিত ফলাফল।
ভবিষ্যতে ভালো ফলাফলের প্রত্যয় জানিয়ে ঐশী বলেছে, ধন্যবাদ আব্বু-আম্মুকে ও আমার শ্রদ্ধেয় শিক্ষকদের, যাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এই কাঙ্ক্ষিত ফলাফল আমি আর্জন করেছি। সর্বশেষ শিক্ষার্থী ঐশী জানায় যে, আমার জন্য সবাই দোয়া করবেন। যেনো সরকারি মেডিকেল কলেজে পড়তে পারি।