দাকোপের তিলডাঙ্গায় আ’লীগের কর্মীসভা অনুষ্ঠিত

0
335

আজিজুর রহমান, দাকোপ (খুলনা) প্রতিনিধি, খুলনাটাইমস:
খুলনা জেলার দাকোপ উপজেলার তিলডাঙ্গায় বৃহস্পতিবার বিকাল ৪টায় আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। তিলডাঙ্গা ইউনিয়নের গড়খালী পাকাঘাট বাজার প্রাঙ্গনে আ’লীগের বর্ষিয়ান নেতা মোঃ সামছুর রহমান সরদারের সভাপতিত্বে এ সভা হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা-১ আসনের সাবেক সাংসদ ননী গোপাল মন্ডল। বিশেষ অতিথি ছিলেন আ’লীগ নেতা এ্যাড. জিএম কামরুজ্জামান, গোলাম মোস্তফা খান ও শেখ যুবরাজ।
সভায় প্রধান অতিথি আ’লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবের সোনার বাংলা এবং প্রধান মন্ত্রীর ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। আর সেই কাংখিত বিজয়ের জন্য দলীয় নেতা কর্মীদের এখন থেকেই নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে। মনে রাখতে হবে বাংলাদেশের উন্নয়নের জন্য আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা শিবেন্দ্র প্রসাদ রায়, দেবপ্রসাদ গাইন, শেখ ছাব্বির আহম্মেদ, নিলকোমল সরদার, শেখ বাবুল আক্তার, দীপংকর বৈদ্য, তন্ময় সরদার, গাজী সরোয়ার, শচীন্দ্রনাথ মন্ডল, যুগোল কৃষ্ণ মন্ডল, বিশ্বজিত রায়, মোঃ আনিছুর রহমান, সাহাবুদ্দিন গাজীসহ অনেকে। পরিচালনা করেন যুবলীগ নেতা সাইফুল ইসলাম গাজী।