দরিদ্র জনগোষ্ঠী উন্নয়ন বাস্তবায়নের প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছে : মেয়র

0
451

বিজ্ঞপ্তি: বাগেরহাট-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বর্তমান খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। পল্লী অঞ্চলের উন্নয়নে সরকারের গৃহীত কর্মসূচী বাস্তবায়নের ফলে ছিন্নমূল মানুষ আজ আশার আলো দেখতে পাচ্ছে। তারা খেয়ে পরে শান্তিতে বসবাস করছে। তিনি বর্তমান সরকার কর্তৃক দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, রামপাল উপজেলাসহ ভোজপাতিয়া ইউনিয়নের অসংখ্য রাস্তা, কালভার্ট ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করা হয়েছে। এছাড়া বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ দরিদ্র জনগোষ্ঠীর মাঝে মাসিক চাউল বিতরণ, ভূমিহীনদের নিজস্ব জমির সংস্থান ও জমিতে ঘর নির্মাণে অর্থ সহায়তা দেয়া হচ্ছে। উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষায় তিনি আগামী নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট প্রদানের আহবান জানান।

তিনি আজ বৃহস্পতিবার বিকেলে রামপাল উপজেলাধীন ভোজপাতিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত ভোজপাতিয়া ইউনিয়ন মহিলা ও যুব মহিলালীগের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

ভোজপাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নুরুল আমিন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন রামপাল উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুল ওহাব, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোল্যা আঃ রউফ, রামপাল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হামিম নূরী, ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন ও হোসনেআরা মিলি, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, উপজেলা যুবলীগ সভাপতি নুরুল হক লিপন, ভাইস প্রেসিডেন্ট মোঃ নুর নবী, ভোজপাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান, বাশতলি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুদরতি এনামুল বাসার বাচ্চু, বাগেরহাট জেলা পরিষদ সদস্য অতিন্দ্র নাথ হালদার ও রামপাল উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ হাফিজুর রহমান। আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সমাবেশে উপস্থিত ছিলেন।