দরগাহপুর স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
569

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:
আশাশুনি উপজেলার দরগাহপুর এস কে আর এইচ কলেজিয়েট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯ টায় স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গভর্নিং বডির সভাপতি রবিউল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন, সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার এস এম ছায়েদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ। বার্ষিক প্রতিবেদন পাঠ করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ গৌরপদ মন্ডল। পৃষ্ঠপোষক ছিলেন শেখ আলাল হুদা।
সার্বিক তত্ত¡াবধানে ছিলেন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) গৌরপদ মন্ডল ও সহকারী প্রধান শিক্ষক মনিমোহন মন্ডল। সার্বিক সহযোগিতায় ছিলেন অভিভাবক সদস্য শেখ রোতাব আলি, মীর মনিরুল ইসলাম, রফিকুল ইসলাম, মফিজুল ইসলাম ও তহমিনা খাতুন।
প্রতিযোগিতার মধ্যে ছিল ৫০, ১০০, ২০০ ও ৪০০ মিঃ দৌড়, দীর্ঘলাফ, রীলে রেস, কাঁকড়া দৌড়, ড্রেস মেকিং, বার্তা প্রেরণ, প্রতিবন্ধক দৌড়, ব্যাঙের লাফ, নদী ডাঙ্গা, মোরগ লড়াই, বালিশ বিতরণ, ব্যালেন্স দৌড়, চেয়ার সিটিং, মার্বেল কুড়ানো, দড়িলাফ, চামচ ও মার্বেল দৌড়, ¯েøা সাইকেল রেস, ক্রিকেট খেলা, স্মৃতি পরীক্ষা, সূচে সুতো পরান, দড়ি টানা, হাড়ি ভাঙ্গা ও কলা গাছে চড়া। সবশেষে পুরস্কার বিতরণ ও বড় পর্দায় ভিডিও ডকুমেন্টারী প্রদর্শন করা হয়। #