তৃতীয় বিভাগ ফুটবল লীগে রাসেল স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন

0
645

ক্রীড়া প্রতিবেদক, খুলনা টাইমস:
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে তৃতীয় বিভাগ ফুটবল লীগে রাসেল স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন ও জেবুন্নেছা স্মৃতি সংসদ রানারআপ হওয়ার গৌরব অর্জন করেছে।

বুধবার দুপুর দেড়টায় খুলনা সার্কিট হাউজ মাঠে অনুষ্ঠিত খালিশপুর ফুটবল একাডেমি ও জেবুন্নেছা স্মৃতি সংসদের মধ্যকার খেলাটি গোলশুণ্য ভাবে শেষ হয়েছে। অপরদিকে বিকল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় খেলায় রাসেল স্মৃতি সংসদ ৩-০ গোলে এসবিআলি স্মৃতি সংসদকে পরাজিত করে। রাসেল স্মৃতির পক্ষে গোল ৩টি করেন রাজু, শাহিন ও সোহেল। সুপার ফোরের পয়েন্ট টেবিলের শীর্ষ দুটি দলকে চ্যাম্পিয়ন ও রানারআপ ঘোষণা করা হয়েছে। খেলায় রেফারী ছিলেন বশির আহমেদ লালু, কামরুল আযম বাবু, আজিবর রহমান, তৌহিদুল ইসলাম, পলাশ মাহমুদ, আলি আকবর, তালুকদার তকদির হোসেন ও গোলাম রসুল।
খেলা শেষে তৃতীয় বিভাগ ফুটবল লীগের চ্যাম্পিয়ন রাসেল স্মৃতি সংসদ ও রানারআপ জেবুন্নেছা স্মৃতি সংসদ এবং পাইওনিয়র লীগের চ্যাম্পিয়ন দোয়েল ক্রীড়া চক্র ও রানারআপ শিরোমনি তরুন সংঘকে ট্রফি প্রদান করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত থেকে ক্লাবগুলোর মাঝে ট্রফি প্রদান করেন জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান। খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ্যাড. সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলির পরিচালনায় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সহ-সভাপতি মোস্তাকুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থা সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাবলু, যুগ্ম-সম্পাদক শেখ হেমায়েত উল্লাহ, সামছুদ্দীন আহমেদ স্যাম, ইয়াং বয়েজ ক্লাবের সহ-সভাপতি এ মনসুর আজাদ, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, মোহামেডান স্পোটিং ক্লাবের যুগ্ম সম্পাদক শাহ্ আসিফ হোসেন রিংকু, আইয়ুব আলি, নৃপন রায়, আলাউদ্দিন নাসিম, শেখ জাহিদুল ইসলাম, বাবুল, আজমতসহ হাজার হাজার ফুটবলপ্রেমী দর্শক। আজ শুক্রবার বিকেল ৩টায় খুলনা সার্কিট হাউজ মাঠে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের উদ্বাধন হবে। উদ্বাধনী ম্যাচে মুখোমুখি হবে এজাজ ফুটবল একাডেমি বনাম বিকেএসপি, খুলনা।