তৃতীয়বারের মতো বেস্ট হ্যান্ডসেট ব্র্যান্ড এ্যাওয়ার্ড পেলো সিম্ফনি

0
345

টানা তৃতীয়বারের মতো বেস্ট হ্যান্ডসেট ব্র্যান্ড এ্যাওয়ার্ড পেলো সিম্ফনি মোবাইল। দেশি-বিদেশি সেরা ৩৫টি ব্র্যান্ডকে পুরস্কৃত করেছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) ও বহুজাতিক গবেষণা প্রতিষ্ঠান মিলওয়ার্ড ব্রাউন। শনিবার রাজধানীর একটি হোটেলে ‘সেরা ব্র্যান্ড পুরস্কার ২০১৭’ শীর্ষক এ সম্মাননা দেওয়া হয়। ভোক্তাদের ওপর গবেষণা জরিপের মাধ্যমে প্রতিবছর বাংলাদেশে ব্যবসারত সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কারটি দেওয়া হয়।


বাংলাদেশের এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি মোবাইল পর পর তৃতীয়বারের মতো জিতে নিলো বেস্ট হ্যান্ডসেট ব্র্যান্ডের পুরুস্কার। মোবাইল ফোন ক্যাটাগরিতে সিম্ফনি এই পুরুস্কার জিতে নেয়। এছাড়াও ২য় হয় স্যামসাং এবং ৩য় হয় হুয়াওয়ে।
বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এবং কান্টার মিলওয়ার্ড ব্রাউন এর যৌথ প্রযোজনায় এই অ্যাওয়ার্ড দেয়া হয়। প্রায় ৫ হাজার ভোক্তার উপর জরিপ করে এই অ্যাওয়ার্ড দেয়া দেশি-বিদেশি অনেক মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ডকে ছাপিয়ে প্রথম স্থানটি অধিকার করে নেয় সিম্ফনি মোবাইল। সিম্ফনি কার্যকর এবং দক্ষ ব্র্যন্ডিংয়ের মাধ্যমে বাংলাদেশের কোটি গ্রাহক এর মন জয় করে নিয়েছে শুধুমাত্র সুলভ মূল্যে সেরা পণ্যটি পৌঁছে দিয়ে। সংবাদ বিজ্ঞপ্তি