তিনটি রেকর্ডের মালিক ‘ভিড়ে ডি ওয়েডিং’

0
311

বিনদোন ডেস্কঃ

নারীভিত্তিক ছবির মন্দার বাজারে বেশ ভালোই ভেলকি দেখাচ্ছে কারিনা কাপুর খান, সোনম কাপুর আহুজা, সারা ভাস্কর, শিখা তালসানিয়া অভিনীত নারীকেন্দ্রিক চলচ্চিত্র ‘ভিড়ে ডি ওয়েডিং’। গত তিনদিনে বক্স অফিসে ছবিটির আয় দাঁড়িয়েছে প্রায় ৩৬ কোটি রুপি। যদিও এই আয় বড় কোনো সংখ্যা নয় কিন্তু বলিউডের ইতিহাসে যখন মাত্র একটি ছবি (তানু ওয়েডস মানু রিটার্নস) ১০০ কোটির বাধা অতিক্রম করতে পেরেছে তখন এই সংখ্যাটাকে বেশিই বলতে হয়।

শুধু তাই নয় বলিউড লাইফ ডটকম জানাচ্ছে ছবিটি তিনটি রেকর্ডও গড়ে ফেলেছে এরই মধ্যে। চলুন একনজরে দেখে নিই কোন তিনটি রেকর্ড রয়েছে ভিড়ে ডি ওয়েডিংয়ের ঝুলিতে।

২০১৮ সালের প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা তৃতীয় ছবি :

অজয় দেবগণের ‘রেইড’ প্রথম দিনে আয় করে ১০ কোটি ৪ লাখ রুপি। অন্যদিকে, অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ প্রথম দিনে আয় করে ১০ কোটি ২৬ লাখ রুপি। এই দুই ছবিকে পেছনে ফেলে কারিনা-সোনম অভিনীত ছবিটি প্রথম দিনে আয় করে ১০ কোটি ৭০ লাখ রুপি। ফলে ২০১৮ সালে প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা ছবির তালিকায় তৃতীয় স্থান দখল করে ছবিটি।

২০১৮ সালের মুক্তির সপ্তাহের প্রথম ছুটির দিন পর্যন্ত সর্বোচ্চ আয় করা পঞ্চম ছবি :

মুক্তির প্রথম সপ্তাহের প্রথম ছুটির দিন পর্যন্ত ‘ভিড়ে ডি ওয়েডিং’য়ের আয় দাঁড়িয়েছে ৩৬ কোটি ৫২ লাখ রুপিতে। অন্যদিকে, আলিয়া ভাটের ‘রাজি’র আয় ছিল ৩৪ কোটি ৯৪ লাখ রুপিতে। এর মাধ্যমে ছবিটি দখল করে পঞ্চম স্থান।

নারীভিত্তিক ছবির ক্ষেত্রে মুক্তির সপ্তাহের প্রথম ছুটির দিন পর্যন্ত সবচেয়ে বেশি আয় করা ছবি :

বলিউড ইতিহাসে মুক্তি পাওয়া সব নারীভিত্তিক ছবিকে এই একটি দিক দিয়ে ছাড়িয়ে গেছে ‘ভিড়ে ডি ওয়েডিং’। ছবিটির মুক্তির প্রথম সপ্তাহে প্রথম ছুটির দিন পর্যন্ত বলিউডের উল্লেখযোগ্য নারীভিত্তিক ছবিগুলোর আয় ছিল, ‘আংরি ইন্ডিয়া গডেস’ (এক কোটি ২৫ লাখ রুপি), ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’ (৫ কোটি ৮০ লাখ রুপি), ‘বেগম জান’ (১১ কোটি ৪৮ লাখ রুপি)। আর এই সব ছবিকে ছাড়িয়ে প্রথম ছুটির দিন পর্যন্ত ‘ভিড়ে ডি ওয়েডিং’য়ের আয় দাঁড়িয়েছে ৩৬ কোটি ৫২ লাখ রুপিতে।