তালা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন’ র বার্ষিক সভা ও নির্বাচন

0
478

সেলিম হায়দার : তালা উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ২য় বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন-২০১৭ শুক্রবার সকালে তালা মহিলা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
প্রথম সংগঠনের সভাপতি ও তালা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমবায় কর্মকর্তা শেখ মোছাদ্দেক হোসেন।
বক্তব্য রাখেন,সংগঠনের জেলা ব্যবস্থাপক আব্দুল আওয়াল, সহ-সভাপতি অধ্যক্ষ কামরুল ইসলাম, তালা শিক্ষক সমিতির সভাপতি আনন্দ মোহন হালদার, সংগঠনের সাধারণ সম্পাদক মুকুন্দ কুমার রায়, কোষাধ্যক্ষ রাম প্রসাদ দাশ, আফরুহী পারভিন প্রমূখ।
সভায় সংগঠনের সাধারণ সম্পাদক মুকুন্দ কুমার রায় বার্ষিক আয়-ব্যয়ের হিসাব পড়ে শোনান। অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন বিষয়ে বিশেষ অবদান রাখার জন্য বিভিন্ন জনকে লটারীর মাধ্যমে পুরস্কার ও উপস্থিত অতিথিবৃন্দদের পুরুস্কৃত করা হয়। সমগ্র অনুষ্টানটি সঞ্চালনা করেন স্বপন কুমার মিত্র।
শেষে তালা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ত্রে-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় অধ্যক্ষ আব্দুর রহমান সভাপতি, মুকুন্দ কুমার রায় সাধারণ সম্পাদক, কামরুল ইসলাম সহ-সভাপতি, রাম প্রসাদ দাশ কোষাধ্যক্ষ, আফরুহী পারভিন ও স্বপন কুমার মিত্র সদস্য এবং  মাহাবুর রহমান উপজলা ব্যবস্থাপক নির্বাচিত হয়।