তালায় ৩১ হাজার ৪শ ৮জন শিশুকে ভিটামিন “এ” প্লাস খাওয়ানোর লক্ষমাত্রা নির্ধারণ

0
302

নিজস্ব প্রতিনিধি:
আগামী ১৪ জুলাই তালা উপজেলায় ৩১ হাজার ৪শ ৮জন শিশুকে ভিটামিন “এ”প্লাস খাওয়ানোর লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে। ২৮৯টি টিকাদান কেন্দ্রে থেকে শিশুকে ভিটামিন “এ”প্লাস খাওয়ানো হবে। জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন (১ম রাউন্ড) উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয়ের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কুদত-ই-খুদা এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন।
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা পরিদর্শক ইনচার্জ মীর মহসীন হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন,জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রনব ঘোষ বাবলু।
এ সময় বক্তব্য রাখেন ডাঃ রাজিব সরদার,সাহারুল ইসলাম প্রমুখ।এসময় জনপ্রতিনিধি, মসজিদের ইমাম ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
আগামী ১৪ জুলাই শনিবার তালা উপজেলার ২৮৯টি কেন্দ্রে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন (১ম রাউন্ড) ৬ থেকে ১১ মাস ৩৯৬৪ শিশুকে ও ৬ থেকে ৫৯ মাস শিশুকে ২৭৪৪৪ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।