তালায় সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা

0
515

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি:
সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করতে তালা উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০ টায় স্থানীয় ডাক-বাংলো চত্ত্বরে উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদি’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মশিউর আলম সুমনের পরিচালনায় উক্ত বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
এসময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সভাপতি সরদার নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সংগঠিন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, উপজেলা শ্রমীকলীগের সভাপতি আব্দুল জব্বার সরদার, জালালপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দেবাশিষ, সাধারণ সম্পাদক রাজু ফকির, খলিলনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামিরুল ইসলাম, সাধারণ সম্পাদক সালাউদ্দিন, তেঁতুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়সাল, সাধারণ সম্পাদক আক্তার, সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি একরামুল, সাধারণ সম্পাদক জুয়েল, খেশরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তিমুর, সাধারণ সম্পাদক আসলাম। এছাড়াও উক্ত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন ১২টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পদক ও আ.লীগ, যুবলীগ, শ্রমিকলীগের নেতাকর্মীরা।
এসময় বক্তরা বলেন, সুবিধাবাদী এক শ্রেনীর লোকের স্বীয় স্বার্থ হাসিলের জন্য বিএনপি, জামায়ত ও ছাত্রদল থেকে ছাত্রলীগ, যুবলীগ ও আ.লীগের বিভিন্ন অংঙ্গ-সংগঠনে অনুপ্রবেশ করে দলের ভিতরে বিভক্তি সৃষ্টির জন্য মরিয়া হয়ে উঠেছে। যেমন সম্প্রতি উপজেলা ছাত্রলীগকে কলঙ্কিত করতে একটি কুচক্রী মহল বিভিন্ন ধরনের কু-মন্ত্রনা ছড়িয়ে বেড়াচ্ছে। তারা কারা আপনার ভালো জানেন। এদের থেকে দলকে বাঁচাতে হলে নিজেদের সর্বদা চোখ কান খোলা রাখতে হবে।