তালায় শ্রেষ্ঠ দেওয়াল পত্রিকার পুরস্কার বিতরণী

0
542

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালা ভূমিজ ফাউন্ডেশন সভাকক্ষে সোমবার (৩০ অক্টোবর) সকালে উপজেলার ৫ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের তৈরীকৃত বাল্য বিবাহ ও শিশু শ্রমের  কুফল এবং তা প্রতিরোধের উপায় বিষয়ক দেওয়াল পত্রিকার মধ্যে থেকে শ্রেষ্ঠ দেওয়াল পত্রিকার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ভূমিজ ফাউন্ডেশনের নির্বাহী প্রধান অচিন্ত্য সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ  নজরুল ইসলাম।
অনুষ্ঠানে সুভাষিণী সরকারী প্রাথমিক বিদ্যালয়, হাতবাস সরকারী প্রাথমিক বিদ্যালয়, মদনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, খানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ জন শিক্ষক ও ৫ জন শিশু অংশগ্রহণ করে।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ভূমিজ ফাউন্ডেশনের নির্বাহী প্রধান অচিন্ত্য সাহা এবং অনুভূতি প্রকাশ করেন মদনপুর স্কুলের প্রধান শিক্ষক তৃপ্তি দাশ ও সুভাষিণী স্কুলের শিশু জারিন। ভূমিজ ফাউন্ডেশনের সিডাক প্রকল্পের স্পন্সরশীপ অফিসার দে অঞ্জন কুমারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিডাক প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেটর মহাদেব দাস। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ী স্কুল সুভাষিণী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিশুর হাতে পুরস্কার তুলে দেন। এছাড়া প্রতিটি স্কুলের শিক্ষক ও শিশুদের মাঝে সান্তনা পুরস্কার হিসাবে একটি করে ফুটবল তুলে দেয়া হয়। #