তালায় বাসের চাকায় পিষ্ট হয়ে দু’মটর সাইকেল আরোহীর মৃত্যু

0
1016

নিজস্ব প্রতিবেদক ও তালা (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:
খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার নওয়াপাড়া পেট্রোল পাম্পের সন্নিকটে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা বাসের সাথে সাতক্ষীরা গামী মটরসাইকেলের সংঘর্ষে বাসের চাকায় পিষ্ট হয়ে দুই মটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে এ  দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন ঠিকাদার মিরাজুল ইসলাম বাপ্পি (৪০) ও তার সহকর্মী আতাউর রহমান (৩০)। বাপ্পি খুলনা মহানগরীর সোনাডাঙ্গার শেখপাড়া বাজার এলাকার মৃত জান শেখের ছেলে এবং আতাউর দাকোপ উপজেলার কালাবগী গ্রামের ওমেদ আলী গাজীর ছেলে। শনিবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। চুকনগর হাইওয়ে পুলিশ লাশ দু’টি উদ্ধার করেছে। বাস এবং দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাপ্পি ও আতাউর খুলনা থেকে মোটর সাইকেলে করে সাতক্ষীরা যাচ্ছিলেন। নোয়াপাড়া পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা খুলনাগামী যাত্রীবাহী বাস (সাতক্ষীরা-জ-০৪-০০০৩) মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। তবে, বাসের কোনো যাত্রী আহত হয়নি।
চুকনগর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বিএম ইমদাদুল হক বলেন, বাসটি দ্রুত গতিতে উল্টো পথ দিয়ে যাচ্ছিল। এ ঘটনায় তালা থানায় মামলার প্রস্তুতি চলছে।