তালায় ফুল-মিষ্টি নিয়ে বিসিএসের ভেরিফিকেশনে পুলিশ

0
348

সেলিম হায়দার, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:
সাতক্ষীরার তালা উপজেলায় বিসিএস প্রশাসন ক্যাডারে নিয়োগের সুপারিশ পাওয়া এস এম মুস্তাফিজুর রহমানের ব্যক্তিগত তথ্য যাচাইয়ে গিয়ে তাকে এবং তার পরিবারকে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানিয়েছে পুলিশ।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বারুইহাটি গ্রামের এস এম মুস্তাফিজুর রহমানের বাসায় ভেরিফিকেশন করতে গিয়ে তাকে শুভেচ্ছা জানান জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (তালা সার্কেল) মো. আতিকুল হক ।
৩৬তম বিসিএস পরীক্ষায় প্রশাসন ক্যাডারে নিয়োগের সুপারিশ পেয়েছেন উপজেলার বারুইহাটি গ্রামের মৃত নুর আলী সরদার ও ফজিলা বেগম কনিষ্ট পুত্র এস এম মুস্তাফিজুর রহমান।
সিনিয়র সহকারি পুলিশ সুপার আতিকুল হক বলেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানের নির্দেশনায় ৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডারের সুপারিশ পাওয়া এস এম মুস্তাফিজুর রহমানের এই ব্যতিক্রমী তথ্য যাচাই করতে এসেছি। “নিয়োগের সুপারিশ মুস্তাফিজুরের ঠিকানা আমার জোনের অধীনে। সুপারিশ পাওয়াদের অনেকের পুলিশ ভেরিফিকেশন নিয়ে ভীতি ও নেতিবাচক ধারণা থাকে। সে ধারণা থেকে বের হয়ে আসার জন্য আমি তাকে শুভেচ্ছা জানাতে এসেছি । “কয়েক লাখ প্রার্থীর সঙ্গে প্রতিযোগিতা করে এই দুইজন ৩৬তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চাকরির সুপারিশ পেয়েছেন।“নিঃসন্দেহে তারা অনেক মেধাবী। তাদেরকে অভিনন্দন জানানো উচিত আমাদের।”
পুলিশের এমন শুভেচ্ছায় অভিভূত জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগ থেকে মাস্টার্স করা এস এম মুস্তাফিজুর রহমান বলেন, “আমি বুঝতে পারিনি পুলিশ বাসায় এসে শুভেচ্ছা জানাবে। “পুলিশ ভেরিফিকেশন নিয়ে অনেকের কাছ থেকে নানা ধরনের কথা শুনেছি ।“পুলিশ কর্মকর্তারা আমার খোঁজ খবর নেওয়ার পর সন্ধ্যায় বাসায় আসেন এবং ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানান।”
এসময় উপস্থিত ছিলেন তালা থানা অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান, উপ-পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম, এস আই সেলিম রেজা, মুস্তাফিজুরের চাচাতো ভাই তালা উপজেলা যুবলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, ভাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ও তালা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সরদার মশিয়ার রহমানসহ তার পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
নিয়োগপাওয়া এস এম মুস্তাফিজুর রহমানের পরিবার সাতক্ষীরা জেলা পুলিশ সুপারসহ প্রশাসনের সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন।
#