তালায় পুলিশকে পিটিয়েছে ইউপি সদস্য

0
292

নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরার তালায় এক পুলিশ সদস্যকে পিটিয়েছে ইউপি সদস্য। এতে তার মূখসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
সোমবার (১৩ নভেম্বার) বিকাল ৫ টার দিকে সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়া বাজারে এ ঘটনা ঘটে। এঘটনায় ওই পুলিশ সদস্য বাদী হয়ে তালা থানায় মামলা করেছেন।

ইউপি সদস্যের হাতে মারপিটের শিকার আহত পুলিশ সদস্যের নাম আলমগীর হোসেন (৩৫)। তিনি খুলনা জেলার পাইকগাছা থানায় কর্মরত আছেন। ঘটনার সময় স্থানীয় এলাকাবাসি পুলিশ সদস্যকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান বলে দাবী করেন পুলিশ সদস্য।

অভিযুক্ত ইউপি সদস্যের নাম ইয়াছিন সরদার। তিনি তালা সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য।
আহত পুলিশ সদস্য আলমগীর হোসেন জানান, তিনি খুলনা জেলা পুলিশ অফিস থেকে মোটর সাইকেল যোগে কর্মস্থল পাইকগাছা থানায় যাচ্ছিলেন। পথিমধ্যে তালা উপজেলার তেঁতুলিয়া এলাকায় পৌঁছালে তাকে গতিরোধ করে মারপিট করে ইউপি সদস্য ইয়াছিন সরদার। এসময় স্থানীয় এলাকাবাসি ইউপি সদস্যের হাত থেকে তাকে রক্ষা করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ ঘটনায় তিনি তালা থানায় মামলা করেছেন।
তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা ডা. আবু সাইদ রিপন বলেন,‘ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশ সদস্য চিকিৎসা নিয়ে চলে গেছেন। তার মূখের ভেতর সেলাই দিতে হয়েছে।’
এবিষয়ে ইউপি সদস্য ইয়াসিন সরদার বলেন,‘ওই পুলিশ সদস্য আমার এলাকার দুই যুবককে মারপিট করছিলেন। এসময় তাদের মিমাংসা করতে গেলে ওই পুলিশ সদস্য আমাকে মারপিট করে। এসময় তার সাথে আমার বাকবিতন্ডা হয়।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘ঘটনায় তালা থানায় মামলা হয়েছে।’