তালায় পিআইবির সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন

0
351

সেলিম হায়দার :
বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট’র (পিআইবি) সাতক্ষীরার তালা অঞ্চলের সাংবাদিকদের নিয়ে ৩ দিন ব্যাপি বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালার বুধবার তৃতীয় ও শেষ দিন। এর আগে মঙ্গলবার কর্মশালার ২য় দিনে সাংবাদিকদের বিভিন্ন বিষয়ে হাতে-কলমে প্রশিক্ষণ দেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড.প্রদীপ কুমার পান্ডে ও পিআইবি’র প্রতিবেদক (অধ্যায়ন ও প্রশিক্ষণ) জিলহাজ উদ্দিন নিপুন।
১২ মার্চ সোমবার থেকে স্থানীয় উত্তরণ ট্রেনিং সেন্টারে শুরু হওয়া কর্মশালার বুধবার তৃতীয় ও শেষ দিনে প্রশিক্ষণ ও সনদপত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন,সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ,পিআইবির(অধ্যায়ন ও প্রশিক্ষণ) বিভাগের পরিচালক বেগম আনোয়ারা ও মোহনা টেলিভিশনের বার্তা প্রধান রহমান মুস্তাফিজ।
তালা প্রেসক্লাবের সভাপতি প্রনব ঘোষ বাবলুর সভাপতিত্বে সমাপণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন,তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদ হোসেন,তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান,উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম,পার্লামেন্ট জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও কালের কন্ঠের সিনিয়র সাংবাদিক নিখিল ভদ্র,পার্লামেন্ট নিউজের সম্পাদক শাকিলা রুমা,দৈনিক সময়ের খবরের বিশেষ প্রতিনিধি এসএম মুস্তাফিজুর রহমান পারভেজ প্রমূখ।