তালায় জেএসসি ও পিএসসি’র ফল প্রকাশ : বিদ্যুৎ বিভ্রাটে পায়নি অনেকে

0
366
সেলিম হায়দার : সারা দেশের ন্যায় তালায় জেএসসি ও পিএসসি’র ফলাফল স্ব-স্ব স্কুল ও উপজেলা শিক্ষা অফিস থেকে প্রদান করা হয়েছে। তবে বৈদ্যুতিক সমস্যার কারণে জেএসসি’র তালা সদর বিদে সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের অধিনে ৩৮ টি স্কুলের ১০৭৮ জন ছাত্র-ছাত্রীর ফলাফল এরিপোর্ট লেখা পর্যন্ত ঘোষণা করতে পারেনি কতৃপক্ষ। আর এতে করে কোমলমতি ছাত্র-ছাত্রীদের ফলাফল নিয়ে চরম দূর্ভোগে পড়তে হয়েছে।
সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তালা উপজেলার মোট ১২ টি কেন্দ্রের অধিনে মোট ৫০৩৬ জন পরিক্ষার্থী পিএসসিতে অংশ গ্রহন করে, এর মধ্যে পাশ করেছে ৪৬৩৭ জন। এ+ পেয়েছে ২০১ জন। জেএসসি পরীক্ষায় মোট ৬ টি কেন্দ্রের অধিনে  ৪হাজার ২শত ২৮ জন পরিক্ষার্থী অংশ গ্রহন করে। এরমধ্যে তালা সদর কেন্দ্রের অধিনে ৩৮ টি স্কুলের ১০৭৮ জন পরিক্ষার্থীর ফলাফল বাদে পাশ করেছে ২০৮৮ জন। এছাড়া মাদ্রাসা শিক্ষাবের্ডের অধিনে মোট ২ টি কেন্দ্রের অধিনে ১৯ টি মাদ্রাসার মোট  ৮০৫ জন পরীক্ষার্থী অংশ নেয়। তম্মধ্যে পাশ করেছে ২৭৬ জন।
এদিকে সর্বশেষ এরিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা ৬ টা পর্যন্ত বিদ্যুৎ না আসায় ১০৭৮ জন পরীক্ষার্থী তাদের ফলাফল নিতে না পারায় উপজেলা সদরের বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করছিল।
সর্বশেষ বিদ্যুৎ বিভ্রাটে চরম অসন্তোষ প্রকাশ করেছেন অভিভাবকরা। তারা তদন্তপূর্বক বিষয়টি খতিয়ে দেখার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।  #