তালায় কাজের বিনিময় অর্থ প্রদান

0
177

তালা প্রতিনিধি:
সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর ইউনিয়নে জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্ত ২শ’ হতদরিদ্র মানুষের মাঝে কাজের বিনিময়ে অর্থ প্রদান করেছে বে-সরকারী সংস্থা উত্তরণ। মঙ্গলবার (২০ অক্টোবর) বিকালে দক্ষিণ-পশ্চিম উপকূলের দুর্গত মানুষদের জন্য জরুরী সহায়তা’ প্রকল্পের আওতায় “স্টার্ট ফান্ড ও এফসিডিও” এর সহযোগিতায় বে-সরকারী সংস্থা ‘উত্তরণ’ উপজেলার দোহার, গৌতমকাটি, সাতপাকিয়া, তেঘরিয়া ও আটুলিয়া মানুষের মাঝে উক্ত অর্থ বিতরণ করে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত অর্থ বিতরণ করেন তালা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওবায়দুল হক। এ সময় তালা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান, উত্তরণের প্রকল্প সমন্বয়কারী জাহিদ আমিন শাশ^ত, মোঃ রেজওয়ান উল্লাহ, পার্থ কুমার দে, উত্তরণের ইকবাল হোসেন লাভলু, তীর্থ কুমার দেন, মির্জা মনিরুল ইসলাম, মোঃ আল আমিন, মোঃ আফজাল হোসেন, জিএম মুজাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উপজেলার দোহার, গৌতমকাটি,সাতপাকিয়া, তেঘরিয়া ও আটুলিয়া গ্রামের ২০০ জন অংশগ্রহণকারী হতদরিদ্র মানুষ ২০ দিন কাজ শেষে দিনপ্রতি ৩শত টাকা করে মজুরী পাবেন। এরমধ্যে মঙ্গলবার প্রত্যেক অংশগ্রহণকারীকে ১ম ৭দিনের মজুরী প্রদান করা হয়।