তালার সমকাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

0
409

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:
সাতক্ষীরার তালা উপজেলার জাতপুর সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুই দিনব্যাপী উক্ত প্রতিযোগিতার উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম।
সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠের পরিচালনা পর্ষদের সভাপতি ও উত্তরণ পরিচালক শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অত্র স্কুল ম্যানেজিং কমিটির সদস্য অধ্যক্ষ এনামুল ইসলাম।
তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এম ময়নুল ইসলাম, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাস, তালা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কাজী নজরুল ইসলাম হিল্লোল, অত্র বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, জাতপুর বাজার কমিটির সভাপতি এসএম কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক আবুল হাসান, সাবেক ব্যাংক কর্মকর্তা আবাদুল হাই, সমাজসেবক ইয়াকুব আলী বিশ্বাস, মোঃ আব্দুস সামাদ গোলদার, জাতপুর সংহতি ক্লাবের সভাপতি জাহিন শামস্ সাক্ষর, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এমরান আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী জগলুল বিশ্বাস, কামরুল ইসলাম মোল্ল্যা, মোঃ আবু বক্কার প্রমুখ। এ সময় সমকাল ফাউন্ডেশনের পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।#