তালতলা নগর মাতৃসদন কেন্দ্র পরিদর্শনে কেসিসি মেয়র

0
1761

সংবাদ বিজ্ঞপ্তি:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বুধবার সকালে কেসিসি পরিচালিত টুটপাড়া তালতলা নগর মাতৃসদন কেন্দ্রের স্বাস্থ্যসেবা সম্পর্কিত বিষয়ে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

সভায় উন্নত সেবা প্রদান নিশ্চিত করার বিষয়ে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন এবং গর্ভবতী মায়েদের স্বল্পমূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রম প্রদানের ওপর গুরুত্বারোপ করেন।

উল্লেখ্য, মাতৃসদন কেন্দ্রে গর্ভবতী মায়েদের সেবা প্রদানের সুযোগ-সুবিধা বৃদ্ধি এবং অপারেশন করার জন্য অত্যাধুনিক যন্ত্রপাতি সংগ্রহ করা হয়েছে। অভিজ্ঞ স্ত্রীরোগ বিশেষজ্ঞ নিয়োগের মাধ্যমে দ্রæত সময়ের মধ্যে অপারেশনের কার্যক্রম শুরু করা হবে। এছাড়া মাতৃসদন কেন্দ্রে আগতদের সুপেয় পানীয় জল প্রাপ্তির জন্য ওয়াটার পিউরিফাইং ফিল্টার স্থাপনেরও সিদ্ধান্ত নেয়া হয়েছে।

কেসিসি’র প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. একেএম আব্দুল্লাহ, মাতৃসদন কেন্দ্রের চিকিৎসক ডা. ইশরাত জাহান, সমাজসেবক রোটা. মেজর (অব.) ইমতিয়াজ, কেসিসি’র জনসংযোগ কর্মকর্তা সরদার আবু তাহের সহ মাতৃসদন কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীগণ সভায় উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৭টায় সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান কেসিসি’র শলুয়াস্থ ট্রেন্সিং গ্রাউন্ড পরিদর্শন করেন। এ সময় তিনি ট্রেন্সিং গ্রাউন্ডে রোপণকৃত ফলজ ও বনজ গাছসমূহের সঠিক পরিচর্যার ওপর গুরুত্বারোপ করেন। কেসিসি’র কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, বৃক্ষ বিশেষজ্ঞ এ্যাড. শাহাদাত হোসেন, জনসংযোগ কর্মকর্তা সরদার আবু তাহের, এস্টেট অফিসার নুরুজ্জামান তালুকদার প্রমুখ উপস্থিত এ সময় উপস্থিত ছিলেন।