ডুমুরিয়া এখন মডেল ডুমুরিয়ায় রুপ নিচ্ছে : মৎস প্রতিমন্ত্রী

0
646

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি:
টাকা দাও, জমি নেও। জমি নেও, টাকা দাও এই ছিল তৎকালিন ডুমুরিয়ায় খাসজমি বন্দোবস্তের শ্লোগান। আর সংশ্লিষ্ট কর্মকর্তাদের ম্যানেজ করে অনেকেই অনেক কিছু করেছে। কুমোরঘাটার ধনাঢ্য আব্দুর রহমান খাসজমি বন্দোবস্তের বানিজ্য করে এখন ১’শ বিঘা খাসজমির মালিক হয়েছেন।

বৃহস্পতিবার শোভনার উত্তর চিংড়া প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, ভদ্রানদী খনন ও ভ’মিহীনদের পূনর্বাসনের লক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রানীসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি এ কথা বলেন।
তিনি আরও বলেন, দেশ এখন অনেক উন্নত। ডুমুরিয়ায় এখন আর কোন সন্ত্রাসী চাঁদাবাজী নেই। তিনি ডুমুরিয়ার প্রত্যন্ত এলাকার রাস্তা-ঘাট, ব্রীজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ- মন্দির, গীর্জায় ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন ডুমুরিয়া এখন মডেল ডুমুরিয়ায় রুপ নিতে যাচ্ছে। সভায় সভাপতিত্ব করেন শোভনা ইউনিয়ন আ’লীগের সভাপতি মনিন্দ্রনাথ মল্লিক।
প্রভাষক এমএম হুমায়ুন কবিরের পরিচালনায় আরও বক্তব্য দেন উপজেলা প্রকৌশলী বিদ্যুৎ কুমার দাস, শিক্ষা কর্মকর্তা জিএম আলমগীর কবির, আ’লীগ নেতা শাহনেওয়াজ জোয়ার্দার, ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত কুমার বৈদ্য, সাবেক চেয়ারম্যান সরদার আঃ গনি, বিএনপি নেতা শেখ মতিয়ার রহমান বাচ্চু, শেখ হাফিজুর রহমান, শেখ আঃ গফ্ফার, আ”লীগনেতা শিবপদ গোলদার, অহিদুজ্জামান লিপু, কামরুজ্জামান টিপু, সরদার আসাদুজ্জামান, ইউপি সদস্য শেখ আঃ কাদের, মোনতাজ জোয়ার্দার, শেখ আমজাদ হোসেন, আমির সোহেল, সাগর রায়, গনেশ মন্ডল, তপন পশারী, ই্উনুচ গাজী প্রমূখ।