ডুমুরিয়ায় সড়ক দূর্ঘটনায় মটর সাইকেল চালক নিহত, আহত-২

0
543

ডুমুরিয়া ও চুকনগর প্রতিনিধি:
ডুমুরিয়ায় এক মর্মান্তিক সড়ক দুঘটনায় ১ জন নিহত ও ২জন আহত হয়েছে। রবিবার সকালে খুলনা সাতক্ষীরা মহাসড়কের বিশ্বাসবাড়ি নামকস্থানে মটর সাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘষে এ দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে প্রেরন করে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, চুকনগর থেকে মটর সাইকেল যোগে ৩ আরোহী খর্ণিয়া বাজারে আসার পথে সকাল সাড়ে ৯টার দিকে বরাতিয়া বিশ্বাসবাড়ি মোড় নামকস্থানে পৌঁছালে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে বিপরীতগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মটর সাইকেল চালক মেহেদী হাসান(১৮) নিহত হয়। সে ডুমুরিয়া উপজেলার নরনিয়া গ্রামের আব্দুল কাদের মহলদারের ছেলে।
এ সময় মটর সাইকেল আরোহী আঙ্গারদহা গ্রামের রিয়াদ মাহমুদ (১৬) ও নরনিয়া গ্রামের মোস্তফা সানা (১৭) গুরুতর আহত হয়। চুকনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই কামরুল ইসলাম জানান, মেহেদী হাসানের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আহতদেরকে ডুমুরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনা কবলিত ঢাকা মেট্রো-চ-৫১-৭৭৪২ নম্বরের মাইক্রোবাস ও রেজিষ্ট্রেশন বিহীন পালসার ১৫০ সিসি মটর সাইকেলটি ফাঁড়ী হেফাজতে রাখা হয়েছে। #