ডুমুরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত ৪

0
284

ডুমুরিয়া প্রতিনিধি : শুক্রবার সকালে ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পাশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৪জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে দুপুরে মারাত্মক আহত শিশু অপুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্ররণ করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মিকশিমিল-জামিরা সড়কের রঘুনাথপুর পুলিশ তদনন্ত কেন্দ্রর পাশে মটর সাইকেল ও অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানের যাত্রী কামরাইল গ্রামের আবুল কাশেম সরদারের ছেলে আকিবুল ইসলাম অপু(১০) ও তার বড় ভাই ইয়াসিন সরদার(২৫) এবং দেড়ুলি গ্রামের আনছার সরদার(৩৫)সহ মটর সাইকেল চালক যশোর জেলার বসুদিয়া কিফায়ত নগরের মশিউর রহমানের ছেলে আরিফ(২৫) ও ভ্যান চালক ডুমুরিয়া উপজেলার দেড়ুলী গ্রামের আঃ হামিদ সরদার(৪০) আহত হয়।

রঘুনাথপুর তদনন্ত কেন্দ্রর ইনচার্জ ওসি মোশাররফ হোসেন জানান, মটর সাইকলটি দ্রুত গতিতে চুকনগরের উদ্দেশ্যে যাওয়ার পথে রঘুনাথপুর অটো ভ্যানর সাথে মুখোমুখি সংঘর্ষে বাঁধে। এতে ৪জনই গুরুতর আহত হয়। তাদের মধ্যে শিশু অপু’র অবস্থা খুবই মারাত্মক। উন্নত চিকিৎসার জন্য দুপুরে অপুকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ভ্যান ও মটর সাইকেলটি (যশোর হ-১৫-০৩২৪, ১০০ সিসি ডিসকভার) তদন্ত আটক রয়েছে।