ডুমুরিয়ায় ভুয়া কাগজপত্রসহ মোটরসাইকেল উদ্ধার

0
385

নিজস্ব প্রতিবেদক:
খুলনার ডুমুরিয়ায় বুধবার বিকেলে উপজেলার চুকনগর বাজার এলাকা পুলিশ অভিযান চালিয়ে একটি লাল রঙের হাঙ্ক মোটরসাইকেল পুলিশ উদ্ধার করেছে। সাংবাদিক পরিচয়ে কাগজপত্র ছাড়াই ওই এলাকার এক ব্যাক্তি এই মোটরসাইকেলটি ব্যবহার করে আসছে বলে জানা গেছে। সে উপজেলার চুকনগর বাজারের সেকেন্দার আলী গাজীর ছেলে, আল-ইমাম রনি। মোটরসাইকেলটি আটক করে চুকনগর স্থানীয় পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।
ডুমুরিয়া থানার এস আই কেরামত আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে রনির বাড়ি থেকে ওই মোটরসাইকেলটি আটক করা হয়। ওই মোটর সাইকেলের রেজিস্ট্রেশনের জন্য খুলনা বিআরটিতে টাকা জমা দেয়া হয়েছে মর্মে, তার রশিদ মোটর সাইকেলের পিছনে লাগানো ছিল। কিন্তু সেটিও সঠিক নয়। অন্য একটি মোটরসাইকেলের টাকা জমা দেওয়ার রশিদ, স্ক্যান করে ওই মোটর সাইকেলের পেছনে লাগিয়ে দেয়া হয়। তাছাড়া রনি নিজের সাংবাদিক সেজে ওই মোটরসাইকেলের পিছনে-সামনে’ মোট তিন জায়গায় প্রেস লিখে গাড়িটি ব্যবহার করছিল।
একটি সূত্র জানায়, ওই মোটরসাইকেল ব্যবহার করে রনি বিভিন্ন জায়গায় চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন স্থানে চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয় করে থাকে। রনির সাথে চুকনগর আটলিয়া এলাকায় সাংবাদিক পরিচয় বড় একটি সংঘবদ্ধ গ্রæপ রয়েছে। তবে রনিকে কেন গ্রেফতার করা হয়নি এ বিষয়ে পুলিশ কিছু জানাতে চাইনি। এই রকমের তথাকথিত সাংবাদিক চুকনগর এলাকায় আরও আছে বলে এলাকাবাসী জানায়।