ডুমুরিয়ায় আলোচিত ভারপ্রাপ্ত অধ্যক্ষকে নির্বাহী অফিসে তলব

0
160

চুকনগর প্রতিনিধি:
ডুমুরিয়ার চুকনগরে আলোচিত সেই ভারপ্রাপ্ত অধ্যক্ষকে উপজেলা নির্বাহী অফিসে তলব করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে অধ্যক্ষ’র বিরুদ্ধে এক নোটিশ জারি করা হয়। যার স্মারক নং-১৫৫৭।
জানাযায়, উপজেলার নরনিয়া গ্রামে নূরানিয়া মাদ্রাসায় ১ জন অফিস সহকারী, ১ জন হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর, ১ জন আয়া ও ১ জন নিরাপত্তা কর্মী পদে মোট ৪ জন লোক নিয়োগের জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়া হয়। বিজ্ঞপ্তি মোতাবেক কয়েকটি দরখাস্ত মাদ্রাসায় জমা পড়ে। জমাকৃত ৩টি পদের বিজ্ঞপ্তির রেজুলেশন ও প্রাপ্ত আবেদন যাচাই-বাছাই রেজুলেশনে সভাপতির স্বাক্ষর জাল করে পত্রিকায় বিজ্ঞপ্তি দেয়াসহ বিভিন্ন অবৈধ কাজ করে চলেছে বলে উপজেলা নির্বাহী অফিসসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ হয়েছে। তার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষকে ৩০ ডিসেম্বর সকাল ১০টায় স্বপক্ষে যুক্তি ও প্রমাণদি কাগজপত্রসহ নির্বাহী অফিসে হাজির থাকার জন্য বলা হয়। অভিযোগ ছাড়াও বিভিন্ন পত্র-পত্রিকায় বিষয়টি দেখে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল ওয়াদুদ এ ব্যবস্থা গ্রহণ করেন। এ দিকে একটি কুচক্রী মহল ওই শিক্ষকের পক্ষ নিয়ে বাদীকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে চলেছে বলে জানান বাদী বিল্লাল হোসেন।
এ বিষয় উপজেলা মাদ্রাসা শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি মোঃ বিলায়েত হোসেন বলেন, আমরা তদন্ত করে দেখেছি সভাপতির স্বাক্ষর জাল ও বিল্লাল নামে এক প্রার্থীর নিকট থেকে টাকা নেওয়ার বিষয়টির সত্যতা পেয়েছি। যেহেতু উপজেলা নির্বাহী অফিসার (স্যার) ভারপ্রাপ্ত অধ্যক্ষকে নোটিশ করে নির্বাহী কার্যালয় ডেকেছেন। আমরা এ বিষয় নতুন ভাবে কোনো কিছু করতে পারি না এবং করা উচিৎ না।