ডা.নাসির আহম্মেদ ফাউন্ডেশনের উদ্যোগে মোড়েলগঞ্জে গরীব মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান ২০১৯ অনুষ্ঠিত

0
411

এম.পলাশ শরীফ,মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজে মরহুম আলহাজ্ব আঃ লতিফ প্রতিষ্ঠিত ডাঃ নাসির আহম্মেদ ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১১টায় গরীব, মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।
ফাউন্ডেশনের সভাপতি, সরকারী এস.এম. কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ এমাদুল হক-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন মোরেলগঞ্জের বিশিষ্ট সমাজসেবক, সরকারী এস.এম. কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব ডাঃ আব্দুল খালেক তালুকদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ আলহাজ্ব মোঃ শাহাবুদ্দিন তালুকদার, অধ্যাপক মোঃ হাফিজুর রহমান, মোঃ জাকির হোসেন রিয়াজ, বেদান্ত হালদার, প্রধান শিক্ষক মোঃ শফিকুল বাসার, মোঃ আঃ হালিম।
সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাহী সচিব মোঃ নজরুল ইসলাম তালুকদার, মোঃ ফারুকুল ইসলাম, আলী মোঃ ফারুক, মিলন কুমার হালদার, রিপন কুমার সাহা, শফিকুল ইসলাম সুমন প্রমূখ।

অনুষ্ঠানে মোড়েলগঞ্জ পৌরসভা ও ইউনিয়নের মাধ্যমিক স্তরের ১৫টি স্কুলের গরীব মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে ২০০০/-টাকা করে বিতরণ করা হয়। এছাড়া খান একাডেমীকে ৫০০০/-টাকা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী ছাত্রীকে ৪০০০/-টাকা বিতরণ করা হয়। অনুষ্ঠানে মরহুম আলহাজ্ব আঃ লতিফ, তার সহধর্মীনি, মরহুম ডাঃ নাসির আহম্মেদ এবং মরহুম ইসমাইল হোসেন তালুকদারের জীবন কর্মের উপর আলোচনা ও রুহের মাগফেরত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ ইউনুছ।