টুর‌্যাগ অ্যাকটিভের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ

0
50

ঢাকা অফিস:
বাংলাদেশের টাইগারদের গুরুত্বপূর্ণ এ পেইস বোলারকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করে সম্প্রতি চুক্তি স্বাক্ষর করেছে জনপ্রিয় অ্যাকটিভওয়্যার ব্র্যান্ড টুর‌্যাগ অ্যাকটিভ। ব্র্যান্ডটির হেড অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুর‌্যাগ অ্যাকটিভের প্রতিষ্ঠাতা ও পরিচালক ফাইয়াজ রহমানসহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ অন্যান্য কর্মকর্তাগণ।
আধুনিক ফ্যাশন প্রযুক্তি, ডিজাইন ও উদ্ভাবনের মধ্য দিয়ে অ্যাকটিভওয়্যারের প্রচলিত ক্ষেত্রে নতুন মাত্রা যুক্ত করেছে ওয়েভ রাইডারসের ব্র্যান্ড টুর‌্যাগ অ্যাকটিভ। খেলোয়াড়, নিয়মিত যারা শরীরচর্চায় অভ্যস্থ, বিশেষ করে যারা স্টাইল ও স্বাচ্ছন্দ্যকে সমান গুরুত্ব দিয়ে থাকে এমন তরুণদের মাঝে দ্রæত জনপ্রিয়তা পেয়েছে ব্র্যান্ডটি। শারীরিক ও মানসিকভাবে নিয়মিত উন্নতি করতে চান এমন একজন খেলোয়াড় হিসেবে তাসকিন আহমেদ এই লাইফস্টাইলের সাথে নিজেকে মানিয়ে নিয়েছেন; আর এ কারণেই তিনি টুর‌্যাগ অ্যাকটিভ ব্র্যান্ডটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মনোনীত হয়েছেন।
এ নিয়ে টুর‌্যাগ অ্যাকটিভের প্রতিষ্ঠাতা ও পরিচালক ফাইয়াজ রহমান বলেন, “আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাসকিন আহমেদকে পেয়ে আমরা অত্যন্ত উচ্ছ্বসিত। আমাদের বিশ্বাস, তাসকিন আহমেদ ফ্যাশন ও লাইফস্টাইলের সমন্বয়ের মাধ্যমে বহু মানুষকে উদ্যমী হতে অনুপ্রাণিত করবেন, যা টুর‌্যাগ অ্যাকটিভের লক্ষ্যের সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ। আমরা মানুষকে আত্মবিশ্বাসী ও ফ্যাশন সচেতন করে তোলার ক্ষেত্রে অ্যাকটিভওয়্যারের ট্রেন্ড নিয়ে কাজ করবো ও নতুন যুগের সূচনায় ভূমিকা রাখতে পারবো বলে আশাবাদী।”
এই অংশীদারিত্বের অংশ হিসেবে এখন থেকে টুর‌্যাগ অ্যাকটিভের বিভিন্ন বিপণন ও প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিবেন তাসকিন আহমেদ।
আকর্ষণীয় ডিল সহ টুর‌্যাগ অ্যাকটিভের সর্বশেষ ও এক্সক্লুসিভ কালেকশন ব্র্যান্ডটির অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা যাবে, আরও বিস্তারিত জানতে ভিজিট করুন প্রতিষ্ঠানটির সোশ্যাল মিডিয়া চ্যানেল।